বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৮ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

কিশোরগঞ্জে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষে নিহত ২

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:২১, ৩১ অক্টোবর ২০২৩

আপডেট: ১২:২৩, ৩১ অক্টোবর ২০২৩

Google News
কিশোরগঞ্জে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষে নিহত ২

বিএনপি-জামায়াতের ডাকা টানা ৩ দিনের অবরোধ শুরুর প্রথম দিন কিশোরগঞ্জের কুলিয়ারচরে পুলিশের গুলিতে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ১০ পুলিশ সহ ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে কুলিয়ারচর থানা ছয়সুতি বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম ঘটনাস্থল থেকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ছয়সুতি ইউনিয়নের কাওসারের ছেলে ছাত্রদল নেতা শেফায়েত উল্লাহ (২০) ও একই ইউনিয়নের কৃষক দল সভাপতি বিল্লাল মিয়া (৩০)। স্থানীয় সুত্রে জানা যায়, বিএনপি জামাতের ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচি পালনের জন্য সকাল নয়টার দিকে কুলিয়ারচর ছয়সূতি এলাকায় ভৈরব - আঞ্চলিক সড়কের অবস্থান নেয়। পরে পুলিশের বাঁধা উপেক্ষা করে সড়কে মিছিল করেন তখন পুলিশ বাঁধা দিলে তাদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

এই ঘটনায় গুলিবৃদ্ধ হয়ে বিএনপির দুই সমর্থক নিহত হয়েছে। এই ঘটনার পর এলাকায় পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, বিএনপির সমর্থকদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশকে মারতে আসলে পুলিশ আত্মরক্ষায় গুলি ছুড়লে এসময় দুই জন নিহত হওয়ার ঘটনা শুনেছি।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের