বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

সড়ক দুর্ঘটনায় নিহত একই পরিবারের ৭ জনের দাফন সম্পন্ন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:৫৮, ২৩ জুন ২০২৪

Google News
সড়ক দুর্ঘটনায় নিহত একই পরিবারের ৭ জনের দাফন সম্পন্ন

বরগুনার আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত মাদারীপুরের একই পরিবারের ৭ জনের দাফন সম্পন্ন হয়েছে। রোববার (২৩ জুন) সকাল ১০টায় দুই দফায় জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। ওই সময় নিহতের স্বজন ও এলাকাবাসীরা কান্নায় ভেঙে পড়েন।

জানা যায়, বৃহস্পতিবার বরগুনার আমতলীতে বোনের মেয়ে হুমায়রার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বরগুনায় যান শিবচরের ভদ্রাসনের চরপাড়া গ্রামের বাসিন্দা ব্যাংক কর্মকর্তা আবুল কালাম আজাদ, তার স্ত্রী মুন্নী বেগম (৪০), দুই মেয়ে তাহিয়া (৭), তাসফিহা (১১)। একদিন আগে বুধবার শিবচরের একই ইউনিয়নের সাহাপাড়া গ্রামের বোন ফরিদা বেগম (৪০), ভাবী ফাতেমা বেগম (৪০), দুই ভাগ্নে মাহাবুব খান, সোহেল খান, তার স্ত্রী রাইতি (৩০), রাইতির মা রুমি বেগমসহ (৪০) পরিবারের সদস্যরা ও আত্মীয় স্বজন ওই অনুষ্ঠানে যান।

পরবর্তীতে শুক্রবার বিয়েতে অংশ নেন সবাই। সবশেষ শনিবার তারাসহ আত্মীয়-স্বজনরা বৌভাতে অংশ নিতে যাওয়ার পথে দুপুরে বরগুনার আমতলী এলাকার হলদিয়া-চাওড়া সীমান্তবর্তী চাওড়া হলদিয়া খালের ওপর থাকা লোহার ব্রিজ ভেঙে একটি মাইক্রোবাস পানিতে পড়ে যায়। এতে ব্যাংকার আবুল কালাম আজাদের স্ত্রী মুন্নী বেগম, দুই মেয়ে তাহিয়া, তাসফিহা, তার বড় ভাই বাবুল মাদবরের স্ত্রী ফাতেমা বেগম, বোন ফরিদা বেগম, ফরিদা বেগমের ছেলে সোহেল খানের স্ত্রী রাইতি বেগম, রাইতির মা রুমি বেগম নিহত হন। তাদের সবার বাড়ি ভদ্রাসনের সাহাপাড়া ও চরপাড়া গ্রামে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের