বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

চিপস-বিস্কুটের লোভ দেখিয়ে শিশুকে যৌনপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৯, ২৮ সেপ্টেম্বর ২০২৩

Google News
চিপস-বিস্কুটের লোভ দেখিয়ে শিশুকে যৌনপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

শিশুকে যৌনপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

নরসিংদীর পলাশে চিপস, বিস্কুট ও চকলেটের লোভ দেখিয়ে ৫ বছর বয়সী এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে ঝন্টু চন্দ্র বর্মণ (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার রাতে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ঝন্টু চন্দ্র বর্মণ সুলতানপুর গ্রামের মধু চন্দ্র বর্মণের ছেলে। 

এ ঘটনায় বুধবার রাতেই গ্রেপ্তারকৃত ঝন্টু চন্দ্র বর্মণের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই শিশুটির মা। 

বৃহস্পতিবার তথ্যটি নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকতিয়ার উদ্দিন। ওসি মো. ইকতিয়ার উদ্দিন জানান, ভুক্তভোগী ওই শিশুটির মা একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। শিশুটি বাড়িতে একা থাকার সুযোগে প্রতিবেশী ঝন্টু চন্দ্র বর্মণ প্রায় সময়ই চিপস, বিস্কুট ও চকলেটের লোভ দেখিয়ে শিশুটিকে তার ঘরে নিয়ে যৌনাঙ্গে সহ শরীরের বিভিন্ন স্থানে অশালীনভাবে স্পর্শ করে যৌনপীড়ন করতো।

বুধবার সকালে ভুক্তভোগী শিশুটির মা কাজে যাওয়ার সময় হঠাৎ করে  শিশুটির তার মায়ের সঙ্গে যাওয়ার বায়না করে কান্নাকাটি শুরু করে। একপর্যায়ে শিশুটির মায়ের কাছে যৌনপীড়নের বর্ণনা দেয় শিশুটি। পরে থানা পুলিশকে ঘটনাটি অবগত করলে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ঝন্টু চন্দ্র বর্মণকে গ্রেপ্তার করা হয়। 

ওসি আরও জানান, গ্রেপ্তারের পর ঝন্টু চন্দ্র বর্মণকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের