বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

স্পটিফাইয়ের সঙ্গে কোক স্টুডিও বাংলা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:৪৫, ২৪ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৩:৪৭, ২৪ জানুয়ারি ২০২৩

স্পটিফাইয়ের সঙ্গে কোক স্টুডিও বাংলা

কোক স্টুডিও বাংলার অফিশিয়াল মিউজিক স্ট্রিমিং পার্টনার হিসেবে যুক্ত হলো বিশ্বের অন্যতম বৃহৎ অডিও স্ট্রিমিং সার্ভিস স্পটিফাই। এই পার্টনারশিপের আওতায় কোকা-কোলা'র আন্তর্জাতিক সঙ্গীতায়োজন 'কোক স্টুডিও'-র বাংলাদেশি সংস্করণ কোক স্টুডিও বাংলার সকল গান স্পটিফাইয়ে শোনা যাবে।

এই পার্টনারশিপের মাধ্যমে কোক স্টুডিও বাংলার শিল্পীরা ১৮০টির বেশি বাজার জুড়ে থাকা ১৯ কোটি ৫০ লাখ সাবস্ক্রাইবারসহ ৪৫ কোটি ৬০ লাখ ব্যবহারকারীর সাথে নিজেদের গান শেয়ার করতে পারবেন। বর্তমানে অ্যাপটিতে কোক স্টুডিও বাংলায় ফিচার হওয়া সকল গান ও শিল্পীদের পাওয়া যাবে। ফ্রি এবং প্রিমিয়াম ব্যবহারকারীরা তাদের মোবাইল ও ডেস্কটপ ডিভাইসের মাধ্যমে এই গানগুলো উপভোগ করতে পারবেন। 

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেন, “স্পটিফাইয়ের সাথে এই পার্টনারশিপ গোটা পৃথিবীর সঙ্গীতপ্রেমীদের জন্য একটি সুসংবাদ। এখন স্পটিফাই অ্যাকাউন্ট থাকলেই খুব সহজে আমাদের গান শোনা যাবে। এই পার্টনারশিপ আসন্ন সিজনকে আরও উপভোগ্য করে তুলবে বলে আমরা আশাবাদী।”  কোক স্টুডিও বাংলার সঙ্গীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব বলেন, “সাধারণ মানুষ, বিশেষত তরুণরা কোক স্টুডিও বাংলা নিয়ে দারুণ সাড়া দেখিয়েছেন। এখন আমরা দ্বিতীয় সিজন নিয়ে পরিকল্পনা করছি। এ সময়ে স্পটিফাইয়ের মতো একটি অডিও প্ল্যাটফর্মকে আমাদের পাশে পাওয়া একটি দারুণ ব্যাপার।”

সম্প্রতি শেষ হওয়া প্রথম সিজনে মোট ১০টি গান ছিল। গানগুলোতে অংশ নেন অর্ণব, তাহসান রহমান খান, বাপ্পা মজুমদার, সামিনা চৌধুরী, মমতাজ বেগম, মিজান রহমান, কণা, পান্থ কানাই, ঋতুরাজ, মাশা, নন্দিতা, রুবাইয়াত, বগা তালেব ও অনিমেস রায়সহ দেশের খ্যাতনামা শিল্পীরা
কোক স্টুডিও বাংলা সবসময়ই চেষ্টা করেছে দর্শক-শ্রোতাদের এই মিউজিক্যাল জার্নির একটা অংশ করে নিতে। দুই মিউজিক্যাল প্ল্যাটফর্মের এই পার্টনারশিপের মাধ্যমে শ্রোতাদের আরও দারুণ অভিজ্ঞতা দেয়ার জন্য একটি বড় পদক্ষেপ।


রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের