বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৮ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মাহিয়া মাহি গ্রেফতার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:১৪, ১৮ মার্চ ২০২৩

আপডেট: ১২:২৪, ১৮ মার্চ ২০২৩

Google News
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মাহিয়া মাহি গ্রেফতার

মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহীকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করেছে পুলিশ। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শনিবার (১৮ মার্চ) দুপুর পৌনে বারোটার দিকে তাকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

উপ- কমিশনার আবু মোহাম্মদ শামসুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল (শুক্রবার) রাতে বাসন থানার এসআই রোকন মিয়া ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন।

চিত্রনায়িকা মাহী শুক্রবার ভোরে ফেসবুক লাইভে তার স্বামী রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর এবং হামলার অভিযোগ করেন। মাহি দাবি করে বলেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তার স্বামীর একটি গাড়ির শোরুমে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। তার শোরুমের গেট ভেঙে হামলাকারীরা ভেতরে প্রবেশ করে। শোরুমের বিভিন্ন আসবাব, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে তারা। শোরুমের সাইনবোর্ডও খুলে ফেলে এবং তার অফিসকক্ষ তছনছ করে টাকাপয়সাও লুট করে নিয়ে গেছে হামলাকারীরা।

এ হামলা ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে চালানো হয়েছে বলে অভিযোগ করেন মাহি। সেইসাথে ফেসবুকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলেন মাহিয়া মাহী। মাহিয়া মাহী ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের