মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন হাসানুর রহমান

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ২৩:১৬, ২৭ জুলাই ২০২৩

আপডেট: ২৩:২৮, ২৭ জুলাই ২০২৩

Google News
ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন হাসানুর রহমান

প্রধান অতিথির কাছে থেকে পুরস্কার গ্রহণ করছেন হাসানুর রহমান

গ্লোবাল ব্র্যান্ডস-ট্রাব সংবাদ ও অনুষ্ঠান উপস্থাপনায় মিডিয়া এওয়ার্ড দিয়ে থাকে। যেখানে এবার সাফল্যের স্বীকৃতি স্বরূপ এই এওয়ার্ড পেয়েছেন মো: হাসানুর রহমান। হাসানুর রহমানের হাতে এই অ্যাওয়ার্ড  তুলে দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ও বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি।

রাজধানীর একটি হোটেলে টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) এর ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার (২৭ জুলাই, ২০২৩) এক ঝমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরামের সভাপতি রেদুয়ান খন্দকার।

বেশ কয়েকটি স্বনামধন্য গণমাধ্যম এবং জনসংযোগ বিভাগে গত ১০ বছরে ধরে দেশের কাজ করেছেন হাসানুর রহমান।  বর্তমানে ব্র্যাক ব্যাংক লিমিটেডের সিনিয়র ম্যানেজার ও সরকারি জনসংযোগ কর্মকতা হিসাবে যোগদান করেছেন তিনি। এর আগে এনআরবি ব্যাংক লিমিটেডের সিনিয়র ম্যানেজার হিসেবে কাজ করেছেন মো: হাসানুর রহমান।

এছাড়া, ইউএসএআইডি/বিটিএফএ পাবলিক-প্রাইভেট আউটরিচ স্পেশালিস্ট, এফবিসিসিআই এর সিনিয়র সহকারী সচিব হিসেবেও কাজ করেছেন তিনি। বর্তমানে সংবাদ উপস্থাপক হিসাবে কাজ করেছন রেডিও টুডে এবং বাংলাদেশ টেলিভিশনে। এর আগে উপস্থাপনা করেছেন দীপ্ত টিভি, যমুনা টিভি, রেডিও ধোনি এফএম ৯২.২, মাছরাঙা টিভিতে। এছাড়া বাংলাদেশ প্রতিদিনের সাব এডিটর হিসেবেও কাজ করেছেন তিনি।

জাপান, সংযুক্ত আরব আমিরাত এবং ভারতে আন্তর্যাতিক সম্মেলনেও অংশ নিয়েছেন হাসানুর রহমান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের