শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

`রাজকুমার`র জন্য বাংলা শিখছেন মার্কিন নায়িকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০১, ১৪ সেপ্টেম্বর ২০২৩

Google News
`রাজকুমার`র জন্য বাংলা শিখছেন মার্কিন নায়িকা

শাকিব খান ও কোর্টনি কফি

শাকিব খান গত বছর আমেরিকা থেকে ‘রাজকুমার’ শিরোনামে একটি ছবির ঘোষণা দিয়েছিলেন। জানা যায় ছবিটি পরিচালনা করবেন নির্মাতা হিমেল আশরাফ। ছবির নায়িকা মার্কিন নাগরিক কোর্টনি কফি।

ছবিটির কাজ শিগগিরই শুরুর কথা থাকলেও হয়নি তা। শাকিবিয়ানদের জন্য মন ভালো করা খবর হচ্ছে, আগামী মাস অর্থাৎ অক্টোবর থেকে পাবনায় শুরু হবে ‘রাজকুমার’-এর শুটিং। নিজেকে এরইমধ্যে প্রস্তুত করতে বাংলা শিখছেন ছবির নায়িকা কোর্টনি কফি। সংবাদমাধ্যমকে এ কথা জানিয়েছেন ছবিটির নির্মাতা হিমেল আশরাফ।

তিনি বলেন, "কোর্টনি কফি কাজটির জন্য খুবই সিরিয়াস। প্রস্তুতির অংশ হিসেবে তিনি নিয়মিত বাংলা ভাষা শেখার চেষ্টা করছেন। স্পষ্ট বাংলা বলতে হবে এমনটা নয়, গল্পের ডিম্যান্ড অনুযায়ী তিনি বাংলায় কথা বলবেন।"

নির্মাতা আরও বলেন, "আমেরিকায় একজন সহকারী আছে। তার সহযোগিতায় তিনি নিয়মিত বাংলা শিখছেন। পাশাপাশি অনলাইন টিউটোরিয়াল এবং বিভিন্ন অ্যাপের সহযোগিতায় বাংলা শিখছেন। আমার সঙ্গে তার নিয়মিত যোগাযোগ আছে। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরের শেষ দিকে পাবনা থেকে শুটিং শুরু করব। পরে আমেরিকার বিভিন্ন স্টেটে শুটিং হবে এবং কানাডায় শেষ হবে। আমাদের টার্গেট, ‘প্রিয়তমা’র সাফল্যকে ছাড়িয়ে যাওয়া!"

সামনের বছর অর্থাৎ ঈদুল ফিতরে বাংলাদেশসহ আমেরিকা, কানাডা, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের আরও কয়েকটি দেশে একযোগে মুক্তি দেওয়ার কথা ‘রাজকুমার’। ছবিটি প্রযোজনা করবেন প্রিয়তমা সিনেমার প্রযোজক আরশাদ আদনান। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের