মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

Radio Today News

পরীমনি এবার রাফির ওয়েব ফিল্মে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:২৭, ১৫ সেপ্টেম্বর ২০২৩

Google News
পরীমনি এবার রাফির ওয়েব ফিল্মে

রায়হান রাফি ও পরীমনি

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকেন। এবারের আলোচনা অবশ্য তার নতুন কাজ নিয়ে। নাম চূড়ান্ত না হওয়া একটি ওয়েব ফিল্মে যুক্ত হয়েছেন পরী। পরিবার ও সম্পর্কের গল্পে এই ওয়েব সিনেমাটি নির্মাণ করবেন নির্মাতা রায়হান রাফী।

রাফি এ প্রসঙ্গে বলেন, "আমি যে রকম গল্প নিয়ে কাজ করি, এটা তেমনই। পরিবার এবং সম্পর্কের গল্প। গল্পটা এর বেশি আর ডিটেইলস বলতে চাই না। এটা চমকই থাকুক। ছবিটি মুক্তির পরই সবাই জানুক।"

ছবিতে পরীমণির যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, "গল্পটা যখন লিখছিলাম, তখনই পরীমনির কথা আমার মাথায় ছিল। এরপর এক দিন তাঁকে গল্পটা শোনালাম। সেও বোঝার চেষ্টা করল এবং এই গল্পের সঙ্গে থাকার চেষ্টা করল। তারপর থেকে তো অনেক দিন যাবৎ পরীমনি এই গল্পে রিহার্সলও করছে,  গল্পটা আত্মস্থ করার চেষ্টা করছে। কাজের প্রতি ওর আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে। আমার তো এখন সবকিছু মিলিয়ে ভালো কিছু হবে বলে মনে হচ্ছে।"

এর আগে পরীর সঙ্গে কাজের বিষয়টি টেনে নির্মাতা বলেন, "অবশেষে আমাদের প্রথম কাজ হতে যাচ্ছে। আমার গল্পের যে পরিকল্পনা, এটা হয়তো পরীর ক্যারিয়ারে আরেকটা ভালো কাজ হয়ে থাকবে।"

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের