রোববার,

২৫ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

রোববার,

২৫ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

মনোনয়ন পেলেন না যেসব তারকারা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:১৬, ২৭ নভেম্বর ২০২৩

Google News
মনোনয়ন পেলেন না যেসব তারকারা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন শোবিজের একঝাঁক তারকা। কিন্তু তাদের মধ্যে শমী কায়সার, রোকেয়া প্রাচী, শাকিল খান, মাহিয়া মহি, মাসুম পারভেজ রুবেল, সিমলা, সিদ্দিকুর রহমান, এসডি রুবেল মনোনয়ন ফরম কিনেও চূড়ান্ত তালিকা থেকে বাদ পড়েছেন।

আর মনোনয়ন বঞ্চিত শিল্পীরা হলেন-মাসুম পারভেজ রুবেল (বরিশাল-৩), শাকিল খান (বাগেরহাট-৩ ), মাহিয়া মাহি (চাঁপাইনবাবগঞ্জ-২), ম্যাডাম ফুলি খ্যাত সিমলা (ঝিনাইদহ-১), সিদ্দিকুর রহমান (টাঙ্গাইল-১ ও ঢাকা-১৭), এসডি রুবেল (ঢাকা-৮), রোকেয়া প্রাচী (ফেনী-৩) ও শমী কায়সার (ফেনী-৩)। তারা সবাই নৌকা প্রতীকে প্রার্থী হতে মনোনয়ন ফরম তুলেছিলেন। কিন্তু এসব আসনে অন্যদের মনোনয়ন চূড়ান্ত করা হয়।

এর আগে রোববার (২৬ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। এ সময় দেশের ৩০০ আসনের মধ্যে ২৯৮টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

এদিকে দল থেকে মনোনয়ন প্রত্যাশী তারকাশিল্পীদের সঙ্গে কথা বলে জানা যায়, দলের সিদ্ধান্তই চূড়ান্ত এটা মেনে নিয়েছেন তারা। আসন্ন সংসদ নির্বাচনে দলের নির্বাচিত প্রার্থীর হয়ে প্রচারণায় অংশও নেবেন তারা।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের