সোমবার,

২৭ জুন ২০২২,

১৩ আষাঢ় ১৪২৯

সোমবার,

২৭ জুন ২০২২,

১৩ আষাঢ় ১৪২৯

Radio Today News

নিপুণকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন জায়েদ

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:২৭, ১৪ ফেব্রুয়ারি ২০২২

নিপুণকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন জায়েদ

ফাইল ছবি

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে উচ্চ আদালতে আইনী লড়াই চলার মাঝেই চিত্রনায়িকা নিপুণকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন চিত্রনায়ক জায়েদ খান।

পদ নিয়ে দুজনের বিরোধ হাইকোর্টকে নিষ্পত্তি করতে আপিল বিভাগের দেয়া আদেশের পর জায়েদ খান বলেন, ‘বিরোধটা সে-ই (নিপুণ) তৈরি করেছে। তারপরও আমি বলবো, সে আমার কলিগ। তার প্রতি ভালোবাসা দিবসের অনেক-অনেক শুভেচ্ছা। তবে আমি তাকে একটা কথাই বলবো যে, আপনি ভোটের পরাজিত হয়েছেন সেটা মেনে নিয়ে আমাকে ফুল দিয়ে শিল্পী সমিতিতে কাজ করার জন্য যদি সহযোগিতা করেন তাহলে আমি খুব খুশি হবো।’

এর আগে জায়েদের প্রার্থিতা বাতিল করে নিপুণকে বিজয়ী ঘোষণার বৈধতা প্রশ্নে জারি করা রুল হাইকোর্টকে নিষ্পত্তির নির্দেশ দিয়েছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগের ছয় বিচারপতির ভার্চুয়াল বেঞ্চ। বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চে রুলটির শুনানি হবে। তবে রুল নিষ্পত্তির আগ পর্যন্ত চেম্বার আদালতের দেয়া আদেশই বহাল থাকবে বলে নির্দেশ দিয়েছেন সর্বোচ্চ আদালত এবং সে পর্যন্ত দুজনের কেউ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করতে পারবে না।

আজ আদালতে নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান। আর জায়েদ খানের পক্ষে ছিলেন আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ন, আহসানুল করিম ও নাহিদ সুলতানা যুথি।

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের