শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

Radio Today News

আজকের রাশিফল ২২ সেপ্টেম্বর, জেনে নিন কি কি করা উচিত আপনার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৫, ২২ সেপ্টেম্বর ২০২২

আজকের রাশিফল ২২ সেপ্টেম্বর, জেনে নিন কি কি করা উচিত আপনার

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: এই রাশির জাতকদের আজ নিজের জন্য সময় বার করার খুব প্রয়োজন আছে। যদি আপনি সেটা না করেন তাহলে আপনার মানসিকভাবে বিরক্তবোধ হতে পারে। আজ আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হয়ে বাবা কিংবা কোনো গুরুজনের পরামর্শ চাইতে পারেন। কোনো সাধু ব্যক্তির আশীর্বাদ মনে শান্তি এনে দেবে। আজ অর্ধাঙ্গিনীর সাথে শ্রেষ্ঠ সময় কাটবে।

বৃষ রাশি: যাঁরা এখনও পর্যন্ত অহেতুক তাঁদের অর্থ উড়িয়ে দিচ্ছিলেন তাঁদের আজ থেকে সতর্ক হওয়া উচিত এবং সঞ্চয় শুরু করা উচিত। কিছু পরিস্থিতি আপনাকে আজ অস্বস্তি দিতে পারে। কিন্তু, আপনার মানসিক ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। আজ আপনার প্রেমিকার আবেগের চাহিদার সামনে মাথা নত করবেন না। অফিসে আজ আপনাকে পরিস্থিতি বুঝে কথা বলা উচিত।

মিথুন রাশি: আজ কোনো ভ্রমণের পরিকল্পনা থাকলেও একদম শেষ মূহুর্তে কোনো বিশেষ কাজের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আজ আপনার স্বাস্থ্য সুস্থ থাকবে। পাশাপাশি, আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আজ আপনার ভালোবাসা প্রত্যাখ্যান পাবে। আত্মীয়দের কারণে আজ কোনো একটি মনোমালিন্য হলেও দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।

কর্কট রাশি: আজ আপনি কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি, আপনি কোনো গার্হস্থ্য উত্তেজনাকেও প্রশমিত করতে পারেন। আপনার সঙ্গীর কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। ভবিষ্যতের সমস্যা এড়াতে আজ থেকেই অর্থ সঞ্চয় করতে শুরু করুন। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত দিন কাটবে।

সিংহ রাশি: ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হতে পারে। আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলবে। অর্থ সম্পর্কিত যে কোনো সমস্যা আজই সমাধান হয়ে যাবে। পাশাপাশি, আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। এমন ব্যক্তিদের সাথে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করে দেয়। আজ বন্ধুদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না।

কন্যা রাশি: সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে আজ এগিয়ে নিয়ে যাবে। আজ আপনার উচিত জমি বা ভূসম্পত্তি এবং সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। সামাজিক অনুষ্ঠানগুলিতে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার ক্ষেত্রে আদর্শ সুযোগ আসবে। প্রতিবেশীদের কাছ থেকে কোনো খবর শুনে আপনার ওপর অর্ধাঙ্গিনী রেগে যাবেন।

তুলা রাশি: যাঁরা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত রয়েছেন, তাঁরা তাঁদের সৃষ্টিকে আজ সর্বোচ্চ স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। আজ আপনার আত্মবিশ্বাস এবং কাজের সহজ সময়সূচি আপনাকে বেশ কিছুটা অবসর সময় উপহার দেবে। যেকোনো দীর্ঘস্থায়ী রোগ আজ আপনাকে বিরক্ত করতে পারে। এমনকি, যার কারণে আপনাকে হাসপাতালে গিয়ে প্রচুর অর্থও ব্যয় করতে হতে পারে। দিনটির পরের ভাগে কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি বয়ে আনবে।

বৃশ্চিক রাশি: যাঁরা ক্ষুদ্র ব্যবসার সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিতে পারেন। যা তাঁদের আর্থিকভাবে লাভবান করে তুলবে। আজ মদ্যপান করবেন না। আপনি আজ রোমান্টিক চিন্তা এবং অতীতের কোনো স্বপ্নে মগ্ন থাকবেন। এমন বন্ধুদের সাথে দেখা করুন যাঁদের আপনার সহায়তা প্রয়োজন। মনে রাখবেন, সময়ের থেকে বড়ো কিছু নেই। সেই কারণে সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন।

ধনু রাশি: কোনো প্রতিবেশীর সাথে ঝগড়া হওয়ার ফলে আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে আজ আপনি আপনার স্ত্রীর সাথে কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন। যা আপনার আর্থিক পরিস্থিতিকে আরও সঙ্কটে ফেলবে। ভালোবাসার জন্য আজ এক উৎসাহপূর্ণ দিন। সংযত হন। নাহলে আপনার অভদ্র আচরণ আপনার স্ত্রীর মেজাজকে খারাপ করে দিতে পারে।

মকর রাশি: আজ কোনো দীর্ঘস্থায়ী বিনিয়োগে আগ্রহ প্রকাশ করুন। আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে আজ থাকবেন। মনিব বা কর্মক্ষেত্রের উর্ধ্বতন অধিকারিকদেরকে আজ আপনার বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আজ আপনার পথপ্রদর্শন করবেন। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে। আপনার ইতিবাচক মনোভাব চারপাশের মানুষদেরকে মুগ্ধ করবে। আজ আর্থিক দিক থেকে দিনটি ভালো। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে ঋণ নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি সেই অর্থ আপনাকে ফেরত দেবেন। এই রাশির ছাত্রছাত্রীদের আজ পড়াশোনায় মন বসাতে অসুবিধে হতে পারে। আজ কোনো ধর্মীয় স্থানে অথবা কোনো আত্মীয়ের বাড়িতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি: প্রেমের জীবনে ঘটা কোনো আকষ্মিক পরিবর্তন আপনাকে অত্যন্ত হতাশ করতে পারে। মন ভালো রাখার জন্য আজ কিছু আকর্ষণীয় বই পড়ুন। সন্ধ্যে নাগাদ বন্ধুবান্ধবদের সাথে দুর্দান্ত সময় কাটবে। পাশাপাশি, কোনো ছুটির পরিকল্পনাও হতে পারে। আজ নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। আজ আপনার কাছে অনেকটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি টিভিতে কোনো সিনেমা বা অনুষ্ঠান দেখতে পারেন। কোনো অপরিচিত ব্যক্তির কারণে আজ জীবনসঙ্গীর সাথে মনোমালিন্য হতে পারে।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের