শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১৭ সেপ্টেম্বর রবিবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৪, ১৭ সেপ্টেম্বর ২০২৩

Google News
আজকের রাশিফল ১৭ সেপ্টেম্বর রবিবার!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: পরিবারের সদস্যদের স্বাস্থ্যের প্রতি অবশ্যই যত্নশীল হন। বাড়িতে চলা কোনো মতবিরোধ এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রত্যেকের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। আপনি আজ খুব সহজেই নতুন কিছু বিষয় শিখতে পারবেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃষ রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকলে আজ আপনার জিনিসপত্রগুলির প্রতি সতর্ক থাকুন। নাহলে সেগুলি চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে আপনার মানিব্যাগটি একটি আলাদা জায়গায় রাখুন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। সন্তানদের স্বাস্থ্যের প্রতি আজ আপনাকে নজর দিতে হবে। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই আপনি অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হবেন। আপনি আজ কোনো শারীরিক অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। স্বার্থপর এবং বদমেজাজী ব্যক্তিদের আজ এড়িয়ে চলুন। প্রত্যেকের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আজ আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আপনি আজ শেয়ার বাজারে বিনিয়োগ করতে পারেন। বাড়ির কোনো ফেলে রাখা কাজ করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি টিভিতে কোনো সিনেমা বা অনুষ্ঠান দেখতে পারেন। জীবনসঙ্গীকে আজ অবশ্যই কিছুটা সময় দিন।

সিংহ রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ কারোর কাছ থেকে উপহার পেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ব্যস্ততার মধ্যে কাটবে। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে আজ আপনি আপনার অবসর সময়টি অতিবাহিত করবেন। আপনি আজ কোনো খুশির সংবাদ পেতে পারেন। প্রেমের জীবন সুখের হবে।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনার কোনো বিশেষ কৃতিত্বে আজ পরিবারের সদস্যরা অত্যন্ত খুশি হয়ে উঠবেন। আপনি আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ গ্রহণ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কিছুটা সময় বের করে আজ আপনি নিজের মধ্যে থাকা ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। যাঁরা বিদেশের কোনো বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ এমন একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন যেটি আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় রাখবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি, পরিবারের কোনো সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনার প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনি আজ একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে কিছু ভালো পরামর্শ পেতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

ধনু রাশি: আজ কোথাও বিনিয়োগ করার আগে অবশ্যই সতর্ক হন। আপনি আজ আপনার কোনো বন্ধুর উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন। বাড়ির পরিবেশে আজ আপনি কোনো অনুকূল পরিবর্তন করবেন। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজ তাঁরা নিজের সমস্ত কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্ক বা নির্জন জায়গায় গিয়ে সময় কাটাতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।

মকর রাশি: শারীরিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি মদ্যপান এবং ধূমপানের মতো বদভ্যাস পরিত্যাগ করুন। আপনি আজ পরিবারের সদস্যদের সাথে একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে এবং কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ সবাই আপনার প্রশংসা করবেন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। খরচের পরিপ্রেক্ষিতে আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: শরীর নিয়ে আজ অযথা চিন্তা করবেন না। কারণ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। পাশাপাশি, আজ আপনি বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। শুধু তাই নয়, গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আজ আপনি উপার্জনের ক্ষেত্রে একাধিক সুযোগ পেয়ে যাবেন। বিবাহিত জীবনে আজ কোনো চমকের সম্মুখীন হবেন।

মীন রাশি: পরিবারের সদস্য অথবা বন্ধুদের সাথে আজ আপনার একটি আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। আপনি আজ কোনো প্রবীণ ব্যক্তির কাছ থেকে অর্থ সঞ্চয় এবং লেনদেন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া আজ পরিবারের সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। কোথাও কেনাকাটা করতে গিয়ে আজ আপনি নিজের জন্য একটি সুন্দর পোশাক নির্বাচন করবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের