রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

Radio Today News

আজকের রাশিফল । ২৪ নভেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৮:৫২, ২৪ নভেম্বর ২০২১

আপডেট: ০৮:৫২, ২৪ নভেম্বর ২০২১

আজকের রাশিফল । ২৪ নভেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আজ একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের বিপদ ঘটতে পারে। কোনও আত্মীয় শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। অধিক কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। রক্তচাপ নিয়ে চিন্তা। নতুন কোনও কাজে সাফল্য। ব্যবসায় ভাল-মন্দ থাকতে পারে। বন্ধুদের উপর অর্থ অপচয় হতে পারে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
কোনও কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। আইনি কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসায় উন্নতি থেকে বাধা। বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে চিন্তা। দুপুরের পরে চাকরির স্থানে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

মিথুন (মে ২১-জুন ২১)
সারা দিন সাধুসঙ্গ পাওয়ায় আনন্দ বাড়তে পারে। বন্ধুর তরফ থেকে কোনও ভাল সুযোগ পেতে পারেন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় কোনও উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে সাহায্য লাভ। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে। কোনও বড় কারণে অর্থক্ষতি হওয়ার যোগ আছে। ধর্ম বিষয়ে আগ্রহ বাড়তে পারে। পেটের কোনও অংশে যন্ত্রণা। ব্যবসায় নতুন কিছু ভাবনা। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
সংসারের কাজে অনীহা। ব্যবসায় ভাল ফল পাবেন না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য লাভ। বিজ্ঞান বিষয়ে চিন্তা। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার সম্ভাবনা। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন। ফাটকা থেকে আয় হতে পারে। পেটের কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য খরচ।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
প্রিয়জনের কাছ থেকে দুঃখ পেতে পারেন। কোনও ব্যাপারে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। পিতার সঙ্গে তর্ক। কোনও ভাল কাজ করেও বদনাম হতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। অর্থক্ষতি হতে পারে। শরীরের নিয়ে ভোগান্তি। সন্তানের কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
পাওনা অর্থ আদায়ে অশান্তি। নতুন কোনও কাজের জন্য চেষ্টা। প্রেমের ব্যাপারে একাকীত্ব আসতে পারে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি। আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনও মহৎ কাজ করতে পারেন। সাধুসেবার জন্য মনে আনন্দ। ভাই-বোনে কোনও সমস্যা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
বাড়িতে অনেক আত্মীয় আসতে পারেন। আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয় বাড়তে পারে। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য অশান্তি বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। ব্যয় বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে তর্ক। আঘাত থেকে সাবধান। কোমরের যন্ত্রণার কারণে কাজের ক্ষতি।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
টাকা-পয়সা চুরি থেকে সাবধান। সকালের দিকে ব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে কুকথা বলার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহ সংক্রান্ত কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা। পড়াশোনার জন্য সুবিধা হতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
সকালের দিকে কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারা দিন। স্ত্রীর ব্যাপারে কোনও খারাপ চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কোনও নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে বিবাদ। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
সকালের দিকে বন্ধুদের সঙ্গে বিবাদ বাড়তে পারে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের ইচ্ছায় খরচ বাড়তে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা। বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আসতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
সকালে সন্তান ও স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে অভিমান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ। পিতার সঙ্গে কোনও আলোচনা। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে চিন্তা। আর্থিক চাপ বৃদ্ধি। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
রাস্তাঘাটে একটু সাবধানে চলুন, বিপদ ঘটতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বাধা আসতে পারে। শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা। খেলাধুলায় জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের