শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

যশোরে যুবলীগ নেত্রীর ভিডিও ভাইরালের মামলায় আটক এক যুবক

নূর ইসলাম

প্রকাশিত: ২৩:৪৬, ২৬ মে ২০২৩

আপডেট: ২৩:৪৮, ২৬ মে ২০২৩

Google News
যশোরে যুবলীগ নেত্রীর ভিডিও ভাইরালের মামলায় আটক এক যুবক

যুবলীগ নেত্রীর আপত্তিকর ভিডিও ভাইরালের মামলায় সাংবাদিক নামধারী ব্যক্তি আটক

যশোর সদর উপজেলা যুব মহিলালীগের যুগ্ম আহবায়ক শেখ সাদিয়া মৌরিনের ব্যক্তিগত ছবি এবং ভিডিও মোবাইল থেকে চুরি ও ফেসবুকে ভাইরালের মামলায় অনুব্রত সাহা মিথুন নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে যশোর শহরের হাটখোলা রোডের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক অনুব্রত সাহা মিঠুন ওই এলাকার অশোক সাহার ছেলে। সে নিজেকে কখনো সাংবাদিক, কখনো যুবলীগ কর্মী আবার কখনো বিশেষ সংস্থার সোর্স পরিচয়ে গোটা শহরে টাউটগিরি করতো।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, এক বছর আগে যশোার সদর উপজেলা যুব মহিলালীগের যুগ্ম আহবায়ক শেখ সাদিয়া মৌরিন জানান, তার মোবাইল থেকে ছবি এবং ভিডিও  চুরি ও ফেসবুকে ভাইরাল করা হয়। ওই ঘটনায় তিনি প্রতিকার চেয়ে মামলা করেন। ওই মামলায় তথ্য প্রযুক্তি বিষয়ক তদন্ত শেষে জড়িত থাকার অভিযোগে অনুব্রত সাহা মিঠুনকে বৃহষ্পতিবার রাতে বাড়ি থেকে আটক করা হয়। 

তার বিরুদ্ধে একাধিক চাঁদাবাজির মামলা রয়েছে। সেইসব মামলায় তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হচ্ছে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর অপপ্রচার চালানোরও অভিযোগ রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালাতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের