সোমবার,

২৭ জুন ২০২২,

১৩ আষাঢ় ১৪২৯

সোমবার,

২৭ জুন ২০২২,

১৩ আষাঢ় ১৪২৯

Radio Today News

ডাক্তার বুলবুল হত্যায় জড়িতের অভিযোগে আরও ১ জন গ্রেপ্তার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:২৬, ১৬ জুন ২০২২

ডাক্তার বুলবুল হত্যায় জড়িতের অভিযোগে আরও ১ জন গ্রেপ্তার

ঢাকায় দাঁতের ডাক্তার আহমেদ মাহী বুলবুল হত্যায় জড়িতের অভিযোগে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মো. রিপন (৩০)। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) এই খবর জানিয়েছে। 

ডিবি জানিয়েছে, বুধবার বিকেলে ঝালকাঠি জেলার নলছিটিতে অভিযান চালিয়ে রিপনকে গ্রেপ্তার করা হয়। এই নিয়ে বুলবুল হত্যায় পাঁচ জনকে গ্রেপ্তার করা হলো। আগে গ্রেপ্তার চার জন হলেন- আরিয়ান ওরফে হাফিজুল ওরফে হৃদয় (৩৯), সোলায়মান (২৩), রায়হান ওরফে আপন ওরফে সোহেল (২৭) ও রাসেল হোসেন হাওলাদার (২৫)। গত ২৭ মার্চ ভোরে রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় ‘ছিনতাইকারীরা’ এই হত্যার ঘটনা ঘটায়। 
 
ডিবির মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে বলেন, এই হত্যার ঘটনায় আগে গ্রেপ্তার ব্যক্তিদের জবানবন্দিতে রিপনের নাম আসে। এই তথ্যের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুলবুল হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন রিপন। তিনি ছিনতাইকারী দলটির নেতা। ঘটনার পর রিপন নলছিটিতে পালিয়ে যান। তাঁর বাড়ি ওই এলাকায়।

পুলিশের এই কর্মকর্তা বলেছেন, জিজ্ঞাসাবাদে রিপন জানিয়েছেন বুলবুলের সঙ্গে থাকা টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিতে তাঁরা পাঁচ জন মিলে তাঁকে ছুরিকাঘাত করে হত্যা করেন। বুলবুলের সঙ্গে ১২ হাজার টাকা ছিল।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের