বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

Radio Today News

সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফের এপিএস ফুয়াদ গ্রেপ্তার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:২৫, ১৩ অক্টোবর ২০২১

সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফের এপিএস ফুয়াদ গ্রেপ্তার

এ এইচ এম ফুয়াদ

সাবেক স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এপিএস যুবলীগ নেতা এ এইচ এম ফুয়াদকে অর্থ পাচার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার রাতে তাকে ঢাকার বসুন্ধরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ফরিদুপরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান। তিনি বলেন, “ফুয়াদ দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। এর আগে তাকে ধরতে পুলিশ দেশের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেছিল।”

দুই হাজার কোটি টাকা পাচারের অভিযোগে ফরিদপুরের আলোচিত দুই ভাই আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন বরকত ও ইমতিয়াজ হাসান রুবেলের বিরুদ্ধে সিআইডির করা মামলার অভিযোগপত্রে আসামির তালিকায় চার নম্বরে এএইচএম ফুয়াদের নাম রয়েছে।

নগরকান্দার উপজেলার বিলনালিয়া এলাকার মোজদার চোকদারের ছেলে ফুয়াদ সাবেক স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এপিএসের দায়িত্বে ছিলেন। গত বছর ২৬ জুন অর্থ পাচারের মামলার আসামি হওয়ার পর তাকে ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক পদ থেকে অপসারণ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা বলেন, “মানি লন্ডারিং মামলাসহ মোট আটটি মামলার আসামি ফুয়াদ। তার নামে তিনটি মামলার ওয়ারেন্ট রয়েছে।” ২০১৫ সালের ছোটন হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়ে ফুয়াদকে রিমান্ডে চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

রেডিওটুডে নিউজ/এইচবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের