বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

Radio Today News

সালমানকে ‘মানিকে মাগে হিতে’ শেখালেন ইয়োহানি

ইন্টারন্যাশনাল ডেস্ক

প্রকাশিত: ২১:০৫, ১০ অক্টোবর ২০২১

সালমানকে ‘মানিকে মাগে হিতে’ শেখালেন ইয়োহানি

বিগ বসের ‘উইকেন্ড কা ওয়ার’ পর্বে বলিউড তারকা সালমান খানের সাথে স্ক্রিন শেয়ার করলেন ইয়োহানি। বিগ বসের মঞ্চে সিংহলি এই গায়িকার সঙ্গে ‘মানিকে মাগে হিতে’ গাইলেন অনুষ্ঠানের সঞ্চালক সালমান।

সম্প্রতি যেসব নতুন গান জনপ্রিয়তা পেয়েছে তার মধ্যে শীর্ষে রয়েছে শ্রীলংকার শিল্পী ইয়োহানি ডি সিলভার ‘মানিকে মাগে হিতে’গানটি। গানটির বাংলা, হিন্দি, তামিলসহ আরও অনেক ভাষায় সংস্করণও বেরিয়েছে ভারতে। যে কারণে তার ডাক পড়েছে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বসের’ ১৫তম সিজনে।

তবে সিংহলী ভাষার এই গানের কথাগুলো উচ্চারণ করতে গিয়ে বেশ বিপাকেই পড়েন সালমান। আর সেখানেই ঘটে হাস্যকর ঘটনা। গানটির লিরিক সালমান খান ঠিকভাবে পারছেন না দেখে ভেঙে ভেঙেই তাকে এই গান শেখান ইয়োহানি। প্রথম লাইনটা কোনো রকমে উতরে গেলেও বিপত্তি বাধে পরের লাইনে। ‘নেরিয়ে নুম্বে নাগে,মাগে নেত্তেরা মেহাইয়ায়ি শিয়েয়ি’ উচ্চারণের সময় শিয়েয়ির জায়গা ‘শ্রীদেবী’ বলে বসেন সালমান। যা শুনে মঞ্চের মাঝেই হেসে গড়িয়ে পড়েন ইয়োহানি। হাসিতে যোগ দেন সালমানও। 

অনেক তারকাকেই স্পর্শ করেছে ইয়োহানির গাওয়া গান ‘মানিকে মাগে হিতে’। তাঁদের মধ্যে রয়েছেন অমিতাভ বচ্চনও। এরই সুবাদে ভারতে গান গাওয়ার আমন্ত্রণ পেয়েছেন ইয়োহানি।

সম্প্রতি শুরু হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের ১৫তম আসর। প্রথম দিন থেকেই আলোচনায় বিগ বসের নতুন মৌসুম। তবে শনিবারের এ পর্বটি ছাড়িয়ে গেছে আগের সব চমক। শো শুরুর সঙ্গে সঙ্গে ইয়োহানি ডি সিলভাকে সেখানে হাজির করে ভক্তদের দারুণ চমক দিলেন সঞ্চালক সালমান খান।

ভারতে সেপ্টেম্বর মাসের শেষে দুটি কনসার্ট করেন তিনি। অক্টোবরের শুরুতে গুরগাঁও ও হায়দ্রাবাদে ইয়োহানির কনসার্ট ছিল। সেখান থেকেই তাকে ’বিগ বসে’ ডেকে নেন সালমান খান। আগে এক সাক্ষাৎকারে ইয়োহানি বলেছিলেন, বলিউড সিনেমার তিনি বড় ভক্ত। আর সালমান খান তার প্রিয় অভিনেতা। প্রিয় তারকার সঙ্গে ‘মানিকে মাগে হিতে’ গেয়ে দারুণ উচ্ছ্বসিত শ্রীলঙ্কার এই গায়িকা। তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটি সে কথাই বলে। এ অনুষ্ঠানে যোগ দিতে ভারতে গিয়ে বলিউডের শ্রীলংকান তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে সাক্ষাৎ করেছেন ইয়োহানি। দু’জনের একটি ছবিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

ইতোমধ্যে হিন্দি ছবির সঙ্গেও যুক্ত হয়েছেন ইয়োহানি ডি সিলভা। সদ্য মুক্তি পাওয়া বলিউড ছবি ‘সিদ্দত’-এর টাইটেল গানটি গেয়েছেন ইয়োহানি।

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের