মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৭ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

পদ্মা সেতু নির্মাণে বাংলাদেশের সক্ষমতা প্রমাণিত হয়েছে: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৩:০৮, ২১ নভেম্বর ২০২১

আপডেট: ২৩:০৮, ২১ নভেম্বর ২০২১

Google News
পদ্মা সেতু নির্মাণে বাংলাদেশের সক্ষমতা প্রমাণিত হয়েছে: পরিকল্পনামন্ত্রী

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, নিজেদের অর্থে নির্মাণ করা এক পদ্মা সেতুতে বাংলাদেশের সক্ষমতা প্রমাণিত হয়েছে।

আজ রোববার (২১ নভেম্বর) রাজধানীর শেরাটন হোটেলে স্বাধীনতার ৫০ বছর ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ফরেন ইনভেস্টর চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফআইসিসিআই) ‘সমৃদ্ধি ও অগ্রযাত্রা বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করার মাধ্যমে বিশ্বমোড়লরা বাংলাদেশকে বর্তমানে অন্যভাবে মূল্যায়ন করে। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে বিশ্বদরবারে বাংলাদেশের মাথা উঁচু হয়েছে।

তিনি আরও বলেন, বর্তমানে আমরা বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ তৈরি করেছি। এখন যে কেউ বিনিয়োগের জন্য আসতে পারে। আমরা তাদের স্বাগত জানাব। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র ও পায়রা সমুদ্র বন্দরসহ মেগা প্রকল্পগুলো আগামীর বদলে যাওয়া বাংলাদেশের চিত্র। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে চলছি আমরা। এখন শুধু কাজ করে যেতে হবে।

এফআইসিসিআইএর প্রেসিডেন্ট রুপালী চৌধুরির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি খাত শিল্প ও বিনিয়োগ সংক্রান্ত উপদেষ্টা সালমান এফ রহমান।
এছাড়া আলোচনায় অংশ নেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বিডার নির্বাহী চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট নিহাদ কবির, এইচএসবিসির বাংলাদেশের সিইও মাহবুবউর রহমান সহ আরও অনেকে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের