বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

শহীদ মিনারে বিভিন্ন আয়োজনে অংশগ্রহণে লাগবে টিকার সনদ

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:৪৬, ২৩ জানুয়ারি ২০২২

Google News
শহীদ মিনারে বিভিন্ন আয়োজনে অংশগ্রহণে লাগবে টিকার সনদ

ওমিক্রন ভ্যারিয়েন্টে সংক্রমনের ঊর্ধ্বগতির কারণে এবারের ‘শহীদ দিবস ও আন্ত্রজাতিক মাতৃভাষা দিবস-২০১২’ পালন করা হবে সীমিত পরিসরে। উক্তদিনে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণে টিকার সনদ সঙ্গে থাকা বাধ্যতামূলক। এছাড়াও মেনে চলতে হবে যথাযথ স্বাস্থ্যবিধি। প্রতিটি সংগঠন কিংবা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সর্বোচ্চ ৫ জন এবং ব্যক্তিপর্যায়ে একসঙ্গে সর্বোচ্চ দুই জন শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করতে পারবেন। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মাহমুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসকল নির্দেশনা জানানো হয়।

রোববার (২৩ জানুয়ারি) অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো আখতারুজামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক ভার্চুয়াল বৈঠকে এসকল বিধিনিষেধ নিয়ে আলোচনা হয়।

উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, সিনেট-সিন্ডিকেট সদস্য, রেজিস্ট্রার, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালক, প্রক্টর, সংশ্লিষ্ট মন্ত্রণালয়সমূহের প্রতিনিধি, অফিস প্রধান এবং কর্মকর্তা ও কর্মচারী সমিতিসমূহের প্রতিনিধিরা।

রেডিওটুডে নিউজ/এসজেএন

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের