শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:০৪, ২৬ অক্টোবর ২০২১

Google News
খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান

খালেদা জিয়া, ফাইল ছবি

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে অবহিত করতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপি। খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে কয়েকটি গণমাধ্যমে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ নিয়ে দলটির মহাসচিব এ আহ্বান জানান।

আজ সোমবার বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

খালেদা জিয়ার অস্ত্রোপচার সম্পর্কে সাংবাদিকরা প্রশ্ন করলে গণমাধ্যমের তথ্য প্রকাশ নিয়ে বিএনপি মহাসচিব ক্ষোভ প্রকাশ করেন। তিনি ভালো করে খোঁজ-খবর নিয়ে সংবাদ প্রকাশ করতে গণমাধ্যমকে আহ্বান জানান।  

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার শরীরে ছোট্ট একটি (এক থেকে দেড় সেন্টিমিটার পরিমাণ) লাম্প পাওয়া গিয়েছিল। অপারেশন করে সেটি অপসারণ করা হয়েছে। এটির নমুনা আমেরিকায় পাঠানো হবে। এটির ফলাফল আসতে ২১ দিন লাগতে পারে। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ আছেন।

তিনি বলেন, অপারেশনের পর খালেদা জিয়া তার জ্যেষ্ঠপুত্র তারেক রহমান এবং ছোট ভাইয়ের সঙ্গে ফোনে কথা বলেছেন। এ ছাড়া হাসপাতালে উপস্থিত থাকা আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথির সঙ্গেও কথা বলেছেন তিনি। চিকিৎসকরা বলেছেন, এখন তার বিপদের আশঙ্কা নেই।

এর আগে সোমবার (২৫ অক্টোবর) দুপুর পৌনে ১টায় তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। সকাল সাড়ে ১১টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে হাসপাতালে যান। বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন ফখরুল ইসলাম।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ভর্তি রয়েছেন। তার বায়োপসি পরীক্ষা দেওয়া হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে আর্থরাইটিস, ডায়াবেটিস, দাঁত, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। 

রেডিওটুডে নিউজ/এইচবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের