রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

Radio Today News

আইপিএল-২০২২

এবারের আসরে টানা ছয় ম্যাচ হারলো মুম্বাই ইন্ডিয়ান্স

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৩:৩০, ১৭ এপ্রিল ২০২২

এবারের আসরে টানা ছয় ম্যাচ হারলো মুম্বাই ইন্ডিয়ান্স

সংগৃহীত ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ আইপিএলে নিজেদের ইতিহাসে প্রথমবারের আসরের প্রথম ছয় ম্যাচেই হারলো সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। যার ফলে আরও একবার প্রথম রাউন্ড থেকে বিদায় প্রায় নিশ্চিত হয়ে গেছে তাদের।

মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে নিজেদের ষষ্ঠ ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের কাছে ১৮ রানের ব্যবধানে হেরেছে মুম্বাই। আগে ব্যাট করে অধিনায়ক লোকেশ রাহুলের সেঞ্চুরির সুবাদে ১৯৯ রানের বড় সংগ্রহ পেয়েছিল লখনৌ। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৮১ রানের বেশি করতে পারেনি মুম্বাই।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। স্বীকৃত ব্যাটারদের প্রায় সবাই নিজেদের ইনিংসের সূচনা ভালো করলেও, কেউই লম্বা ইনিংস খেলতে পারেননি। ফলে শেষ পর্যন্ত ১৮ রানে হারতে হয়েছে তাদের।

মুম্বাইয়ের পক্ষে ২৭ বল থেকে সর্বোচ্চ ৩৭ রান করেছেন সূর্যকুমার যাদব। এছাড়া ডেওয়াল্ড ব্রেভিস ১৩ বলে ৩১, তিলক ভার্মা ২৬ বলে ২৬, কাইরন পোলার্ড ১৪ বলে ২৫ ও জয়দেব উনাদকাত শেষ দিকে ৬ বলে ১৪ রান করে পরাজয়ের ব্যবধান কমান। লখনৌয়ের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন আভেশ খান। এছাড়া জেসন হোল্ডার, দুশমন্থ চামিরা, মার্কাস স্টয়নিস ও রবি বিষ্ণুই নিয়েছেন ১টি করে উইকেট।

এর আগে লোকেশ রাহুলের ইতিহাসগড়া সেঞ্চুরিতে বিশাল সংগ্রহ পায় লখনৌ। অপরাজিত ইনিংসে ৬০ বলে ৯ চার ও ৫ ছয়ের মারে ১০৩ রান করেন তিনি। এছাড়া মানিশ পান্ডে ৩৮ ও কুইন্টন ডি কক করেছেন ২৪ রান। এ নিয়ে ছয় ম্যাচের মধ্যে চারটিতেই জিতলো এবারের আসরের নবাগত লখনৌ। তাদের সমান চার জয় রয়েছে আরেক নবাগত দল গুজরাট টাইটান্সের। ভালো নেট রানরেটের শীর্ষে রয়েছে হার্দিক পান্ডিয়ার গুজরাট।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের