বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

স্প্যানিশ লা লীগা

রাফিনহার গোলে বিলবাওয়ের বিপক্ষে জিতে শীর্ষস্থান মজবুত বার্সেলোনার

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:০৯, ১৩ মার্চ ২০২৩

Google News
রাফিনহার গোলে বিলবাওয়ের বিপক্ষে জিতে শীর্ষস্থান মজবুত বার্সেলোনার

রাফিনহার দেয়া গোলে জয় পেয়েছে বার্সেলোনা

লা লীগায় রোববার রাতে বিলবাওয়ের ঘরের মাঠে লিগের ফিরতি ম্যাচ জিতেছে বার্সেলোনা। নাটকীয় এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও মজবুত করল কাতালান ক্লাবটি। অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ব্রাজিলিয়ান উইঙ্গার রাফিনহার একমাত্র গোলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে জাভির দল। 

ম্যাচের শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠে খেলা। ১৭ মিনিটে দারুণ এক সুযোগ পান বার্সা তারকা লেভানডভস্কি। তবে ওয়ান-অন-ওয়ানে লেভার চেষ্টা ব্যর্থ করে দেন বিলবাও গোলরক্ষক।

৩২তম মিনিটে ইনাকি উইলিয়ামসের শট রুখে দেন বার্সা গোলরক্ষক স্টেগেন। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে লিড পেয়ে যায় সফরকারীরা। বুসকেটসের পাস থেকে পাওয়া বল ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনহা। এই এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় জাভি হার্নান্দেজের দল।

বিরতি থেকেই ফিরে ব্যবধান বাড়ানোর সুযোগ পেলেও লেভানডভস্কির হেড পোস্টের সামান্য বাইরে দিয়ে গেলে সেই যাত্রায় লিড বাড়াতে পারেনি দলটি। এরপর ম্যাচের ৮৬তম মিনিটে ভালো একটি আক্রমণে গিয়েছিল বার্সেলোনা। কিন্তু পাল্টা আক্রমণে বার্সার গোলরক্ষক ও ডিফেন্ডারদের কাটিয়ে গোল করে বসেন বিলবাওয়ের ইনাকি উইলিয়ামস। যদিও সফরকারীদের জন্য স্বস্তি হয়ে আসে ভিএআর প্রযুক্তি।

এরপর ম্যাচের অতিরিক্ত সাত মিনিট খেলা হলেও গোল পায়নি কোনো দলই। আর এতে ১-০ গোলের কষ্টার্জিত জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সেলোনা।

এই ম্যাচের জয়সহ ২৫ ম্যাচে ২১ জয় ও ২ ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষ অবস্থানে বার্সেলোনা। আর ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রিয়াল মাদ্রিদ। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের