শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

চেলসিকে উড়িয়ে দিয়ে বড় ম্যানচেস্টার ইউনাইটেডের

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:২৭, ২৬ মে ২০২৩

Google News
চেলসিকে উড়িয়ে দিয়ে বড় ম্যানচেস্টার ইউনাইটেডের

সংগৃহিত ছবি

এক ম্যাচ হাতে রেখে ইংলিশ প্রিমিয়ার লীগের শীর্ষ চারে নিজেদের জায়গা পাকাপোক্ত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এ মৌসুমে হারের বৃত্ত থেকে বেরোতে না পারা চেলসিকে পেয়ে বৃহস্পতিবার রাতে সুযোগের পুরো সদ্ব্যবহার করেছে রেড ডেভিলরা। আর এতে লিভারপুলের আর আশা রইলো না শীর্ষ চারে ওঠার। ফলে আগামী মৌসুমে তাদের খেলা হচ্ছেনা ইউরোপ শ্রেষ্ঠত্বের টুর্নামেন্টে।

চেলসি বনাম ম্যানইউ ম্যাচে গোল হয়েছে মোট পাঁচটি। ম্যাচের মাত্র চার মিনিটেই গোল করার দারুণ সুযোগ পায় চেলসির ফুটবলার মিখাইল মুদ্রিক। ঠিকমতো শট নিতে না পেরে সুযোগ নষ্ট করে দ্লটি। দুই মিনিট পর দারুণ এক হেডে চেলসির জালে বল ঢুকিয়ে দলকে এগিয়ে দেন ম্যানচেস্টারের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরো। মৌসুমে ক্যাসেমিরোর এটি নিয়ে গোল হলো চারটি।

বেশ কয়েকবার নিশ্চিত সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি চেলসির ফুটবলাররা। এ সুযোগ ব্যবধান দ্বিগুণ করেন মার্শিয়াল।

সেকেন্ড হাফের ৭৩ তম মিনিটে পর্তুগিজ মিডফিল্ডার ফার্নান্দেস ম্যানইউ এর হয়ে পেনাল্টিতে তৃতীয় গোল করলে এদিন ম্যাচে ফেরা কঠিন হয়ে যায় চেলসির জন্য। অবশ্য ৫ মিনিট পর রাশফোর্ড চলতি মৌসুমে নিজের ৩০ তম গোলটি পেয়ে গেলে চেলসির ম্যাচে ফেরার আশা শেষ হয়ে যায়। শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে চেলসির হয়ে স্বান্তনা সূচক গোলটি করেন ফেলিক্স। 

এই জয়ে ৩৭ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ওঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আগামী মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লীগ থেকে চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত হয়েছে ম্যান সিটি, আর্সেনাল, ম্যানইউ ও নিউক্যাসল ইউনাইটেডের। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের