শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

আইপিএল-২০২৩

২১৪ রানের বিশাল সংগ্রহ গুজরাটের, বৃষ্টিতে খেলা বন্ধ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:৫৬, ২৯ মে ২০২৩

Google News
২১৪ রানের বিশাল সংগ্রহ গুজরাটের, বৃষ্টিতে খেলা বন্ধ

গুজরাটের পক্ষে সর্বোচ্চ ৯৬ রান করেছেন সাই সুদর্শন

আইপিএলের ফাইনালে টসে জিতে প্রথমে বোলিং করা সিদ্ধান্ত নেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মাহিন্দ্র সিং ধোনি। ইনফর্ম বাটার শুভমান গিল দ্বিতীয় ওভারে তুলে দেন ক্যাচ। কিন্তু তার সহজ ক্যাচ নিতে পারেননি দীপক চাহার। জীবন পাওয়ার পর দারুন ব্যাটিং করেন সুবমান গিল। পাওয়ার প্লেতে কোন উইকেট না হারিয়ে গুজরাটের সংগ্রহ দাঁড়ায় ৬২ রান। 

এরপর জাদেজার বলে স্ট্যাম্পিং এ গিলকে ফিরিয়ে দেন মাহেন্দ্র সিং ধোনি। ২০ বলে ৩৯ রান করে বিদায় নেন এই ব্যাটার। এবারের আসরে অরেঞ্জ ক্যাপ নিশ্চিতের পথে সর্বোচ্চ ৮৯০ রান করেছেন তিনি। আর তাতে করে এক আসরে সর্বোচ্চ ৯৭৪ রান করা বিরাট কোহলি রেকর্ড অক্ষুন্ন রইল এখনো। কোহলির রেকর্ড টিকে রইলেও এক আসরে ২য় সর্বোচ্চ রান করলেন ঠিকই, আর টপকে গেলেন গত আসরে করা বাটলারের ৮৬৩ রান!

গিল বিদায় নিলেও দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন ঋদ্ধিমান সাহা। ফাইনাল ম্যাচে তিনি বজায় রাখেন তার অসাধারণ পারফরম্যান্স। এদিকে তার সঙ্গে যুক্ত হন সাঁই সুদর্শন। দুজনের পার্টনারশিপে এগিয়ে যেতে থাকে গুজরাট টাইটানস। অন্যদিকে অর্ধশত পেরিয়ে যান ঋদ্ধিমান সাহা। ৫৪ রান করে তিনি বিদায় নিলে ভাঙ্গে তাদের পার্টনারশিপ। ৩৩ বলে অর্ধশতক পেরিয়ে যান সুদর্শনও, তাতে বড় সংগ্রহের দিকে এগিয়ে যায় গুজরাট। ১৬ ওভারেই ছাড়িয়ে যায় ১৫০ রান! অর্ধশতকের পর ব্যাটে যেন ঝড় ওঠে সুদর্শনের ৮ চার ও ৬ টি ছয়ে ৪৭ বলে ৯৬ রান করেন তিনি। তাতে নির্ধারিত ওভারে ৪ উইকেটে ২১৪ রান করে গুজরাট টাইটান্স!

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের