বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

Radio Today News

এচেভেরিকে পেতে মরিয়া ম্যানচেস্টার সিটি ও চেলসি

প্রকাশিত: ২২:৫০, ২৫ ডিসেম্বর ২০২৩

Google News
এচেভেরিকে পেতে মরিয়া ম্যানচেস্টার সিটি ও চেলসি

আর্জেন্টিনার নতুন মেসি খ্যাত ক্লদিও এচেভেরিকে নিজেদের দলে ভেরাতে আটঘাট বেধে মাঠে নেমেছে  ইউরোপের ক্লাবগুলো। ইংলিশ প্রিমিয়ার লীগের বড় দল ম্যানচেস্টার সিটি ও চেলসি ১৭ বছর বয়সী এ অ্যাটাকিং মিডফিল্ডারকে দলে পেতে মরিয়া হয়ে উঠেছে। 

এ মুহূর্তে আলোচনার কেন্দ্রে থাকলেও ইউরোপিয়ান ক্লাবগুলোর সঙ্গে এচেভেরিকে জড়িয়ে আলোচনা অবশ্য একেবারে নতুন নয়। গত এপ্রিলেই তাঁকে নিতে রিয়াল মাদ্রিদ, পিএসজি ও ম্যানচেস্টার সিটির মধ্যে ত্রিমুখী লড়াইয়ের আভাস পাওয়া গেছে।  আর কয়েকদিন আগে জানা যায়, এচেভেরিকে দলে টানতে বার্সেলোনা নাকি ৩৬০ কোটি টাকা দিতেও রাজি আছে।

সম্প্রতি আর্জেন্টিনার হয়ে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ দিয়ে আলোচনায় আসেন এচেভেরি। কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের বিপক্ষে করেছেন হ্যাটট্রিকও। পাশাপাশি রিভারপ্লেটের হয়েও মুগ্ধতা ছড়িয়েছেন এই আর্জেন্টাইন নতুন সেনসেশন।  খেলার ধরনে লিওনেল মেসির সঙ্গে মিল থাকায় তাঁকে ডাকাও হচ্ছে ‘নতুন মেসি’ বলে। কারও কারও চোখে এচেভেরি আবার মেসি ও ডিয়েগো ম্যারাডোনার মিশ্রণ।

দলবদল–বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানোও আভাস দিয়ে রেখেছেন এচেভেরিকে নিয়ে এবার লবদলের লড়াইটা বেশ জমে উঠতে যাচ্ছে।  ইতালিয়ান এই সাংবাদিক জানিয়েছেন, পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি ও মরিসিও পচেত্তিনোর চেলসি এচেভেরিকে দলে টানতে মরিয়ে হয়েই মাঠে নেমেছে। রোমানো জানান, বার্সাও তাঁকে নেওয়ার ব্যাপারে বেশ আগ্রহী। এচেভেরিও চান বার্সায় খেলতে।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের