রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

Radio Today News

বার্সেলোনা থেকে বহিষ্কার কোম্যান, নতুন কোচ জাভি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৯, ২৮ অক্টোবর ২০২১

বার্সেলোনা থেকে বহিষ্কার কোম্যান, নতুন কোচ জাভি

ছবিসূত্র: ইন্টারনেট

দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছিলো বার্সেলোনায় কোম্যান যুগের অবসান ঘটতে যাচ্ছে। সেই গুঞ্জনই সত্যি হলো। ‘ছাঁটাই’ করা হলো তাকে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৪টায় বার্সেলোনার টুইটার অ্যাকাউন্টে লেখা ভেসে উঠল—  ‘মূল দলের কোচের দায়িত্ব থেকে রোনাল্ড কোম্যানকে মুক্তি দিয়েছে বার্সেলোনা।

কোমানকে বিদায় জানানোর অনেকদিন আগে থেকেই তার বিকল্পের খোঁজে ছিল বার্সা। কে হবেন বার্সার পরবর্তী কোচ- সেই দৌড়ে এগিয়ে ছিলেন ক্লাব কিংবদন্তি জাভি।

গোল ডটকম জানিয়েছে, জাভিকে ইতোমধ্যে প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। জাভিও খুশি মনে রাজি। সাবেক ক্লাবের কোচ হতে নাকি মরিয়া তিনি। বর্তমানে কাতারের আল সাদ ক্লাবের কোচের দায়িত্ব পালন করছেন জাভি। সবকিছু ঠিক থাকলে কাতারি ক্লাবে থেকে অব্যাহতি নিয়ে স্প্যানের উদ্দেশে পাড়ি জমাবেন জাভি। ইউরোপের বিখ্যাত সাংবাদিক ফাব্রিজিও রোমানোও একই তথ্য দিয়েছেন। 

তিনি জানিয়েছেন, ‘কোম্যানকে বরখাস্ত করার আগেই জাভির সঙ্গে যোগাযোগ করেছে বার্সেলোনা বোর্ড। জাভিও এক পা এগিয়ে রেখেছেন। আল সাদের সঙ্গে পরিস্থিতি কী, সেটা বোঝার জন্য আলোচনা করা হবে এখন। তাই জাভিই যে বার্সার পরবর্তী কোচ - তা এখনো ঘোষণা দেওয়া যাচ্ছে না।’

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের