সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

এবার করোনায় আক্রান্ত হলেন লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৯:০৯, ২ জানুয়ারি ২০২২

আপডেট: ১৯:১০, ২ জানুয়ারি ২০২২

এবার করোনায় আক্রান্ত হলেন লিওনেল মেসি

লিওনেল মেসি (ফাইল ছবি)

মহামারী করোনায় প্রথম দফায় আক্রমন থেকে রক্ষা পেলেও এবার আর নিজেকে সুরক্ষিত রাখতে পারলেন না বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। তার ক’রোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেই।

ইউরোপ জুড়ে নতুন করে ছড়িয়ে পড়তে শুরু করেছে ক’রোনাভাইরাস, এবার তার জোরাল আঘাত পড়েছে পিএসজি শিবিরে। দলটির অন্যতম সেরা তারকা লিওনেল মেসিসহ চার ফুটবলার আক্রান্ত হয়েছেন প্রাণঘাতী এই ভাইরাসে।

ক্লাবের ওয়েবসাইটে রবিবার এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করা হয়েছে। ক্লাব কর্তৃপক্ষ জানায়, আক্রান্ত খেলোয়াড়রা এখন আইসোলেশনে আছেন এবং উপযুক্ত স্বাস্থ্য প্রটোকল মেনে চলতে হবে তাদের।

বিবৃতিতে পিএসজি জানিয়েছে, “করোনায় আক্রান্ত চার খেলোয়াড়রা হলেন লিওনেল মেসি, হুয়ান বার্নার্ট, সার্জিও রিকো ও নাথান বিতুমাজালা। তারা এখন আইসোলেশনে আছেন এবং উপযুক্ত স্বাস্থ্য প্রটোকল মেনে চলবেন।”

তৃতীয় সারির ক্লাব ভেনেসের বিপক্ষে সোমবার (৩ জানুয়ারি) রাতে হতে যাওয়া ফরাসি কাপ সামনে রেখে ক’রোনা টেস্ট করা হয় পুরো দলের। শনিবার রাতে এক স্টাফের আক্রান্তের খবর মিলেছিল। পরে জানানো হয়, মেসিসহ লেফট ব্যাক হুয়ান বার্নাট, ব্যাকআপ গোলকিপার সার্জিও রিকো ও ১৯ বছর বয়সী মিডফিল্ডার নাথান বিতুমাজালার ক’রোনা শনাক্ত হয়েছে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের