সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

বিসিএল ওয়ানডে লীগ

বিসিএল ওয়ানডে লীগে মাহমুদউল্লাহর ব্যাটে রান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:০৩, ১৩ জানুয়ারি ২০২২

বিসিএল ওয়ানডে লীগে মাহমুদউল্লাহর ব্যাটে রান

মাহমুদউল্লাহ রিয়াদ (সংগৃহিত ছবি)

চলমান ইন্ডিপেন্ডেন্স কাপে বিসিবি উত্তরাঞ্চলের পক্ষে অর্ধশতক হাঁকিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বিসিবি দক্ষিণাঞ্চলের পক্ষে মুস্তাফিজুর রহমান ও ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের পক্ষে রুবেল হোসেন আগুনে বোলিংয়ে দিনের সূচনা করেছেন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দক্ষিণাঞ্চলের বিপক্ষে টস হেরে আগে ব্যাট করতে নামে ওয়ালটন মধ্যাঞ্চল। দক্ষিণাঞ্চলের পক্ষে শুভ সূচনা এনে দেন মুস্তাফিজ। প্রথম ওভারেই মিজানুর রহমানকে এলবিডব্লিউ করেন মুস্তাফিজ। এই পেসারের তৃতীয় ওভারে একটি শট বলে পরাস্ত হয়ে উইকেটরক্ষকের হাতে ক্যাচ তুলে দেন সৌম্য। ১৪ বলে ৫ রান করেন সৌম্য বিদায় নেন।

৯ রানে ২ উইকেট হারিয়ে ফেলা মধ্যাঞ্চলকে উদ্ধার করেন আব্দুল মজিদ ও তাইবুর রহমান। ৩৫ বলে ২৩ রান করা তাইবুর রহমানকে শিকার করেন কামরুল ইসলাম রাব্বি। ৫৯ রানে ৩ উইকেট হারায় মধ্যাঞ্চল। চতুর্থ উইকেটে ৬৪ রানের জুটি গড়েন মজিদ ও মোসাদ্দেক।

৯৫ বলে ৪৬ রানের ধীরগতির ইনিংস খেলা মজিদকে অর্ধশতক বঞ্চিত করেন শেখ মেহেদী হাসান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মধ্যাঞ্চলের সংগ্রহ ৩৪ ওভারে ৪ উইকেটে ১২৮ রান। ৪৩ রানে ক্রিজে আছেন অধিনায়ক মোসাদ্দেক।

অপর ম্যাচে, ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে টস হেরে আগে ব্যাট করছে বিসিবি উত্তরাঞ্চল। পূর্বাঞ্চলের বোলারদের আক্রমণে ২৫ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলে উত্তরাঞ্চল। রুবেল হোসেন প্রথম স্পেলে ৬ ওভারে ১টি মেডেনসহ ১৮ রান খরচ করে নাঈম ইসলামকে বোল্ড করেন। এছাড়া বাকি দুইটি উইকেট নেন স্পিনার নাঈম হাসান ও তানভীর ইসলাম।

এই ধাক্কা কাটিয়ে দলকে সামাল দেন মার্শাল আইয়বু ও মাহমুদউল্লাহ রিয়াদ। অধিনায়ক মার্শালের সাথে জুটি গড়ার পথে অর্ধশতক হাঁকিয়েছেন রিয়াদ। ৭০ বলে ৫০ রান স্পর্শ করেন তিনি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮০ বলে রিয়াদের সংগ্রহ ৬২ রান। দলীয় সংগ্রহ ৩২ ওভারে ৩ উইকেটে ১৩৬ রান। ৪২ রানে ক্রিজে আছেন মার্শাল।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের