সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

বসন্ত বাতাসে উদযাপন হোক ভালোবাসার দিনটি

রেডিও টুডে ডেস্ক

প্রকাশিত: ২০:৩৬, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

Google News
বসন্ত বাতাসে উদযাপন হোক ভালোবাসার দিনটি

ভালোবাসা শব্দটির ব্যাপকতা বিশাল। ভালোবাসা তো শুধু প্রেমিক-প্রেমিকা বা ধরনের সম্পর্কের ক্ষেত্রেই হয় না, বাবা-মা, ভাই-বোন, বন্ধু, পোষা প্রাণীভালোবাসা হতে পারে যে কারো জন্যই। ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রিয়জনের জন্য বিশেষ কিছুর পরিকল্পনা করার আনন্দটাই অন্যরকম।

১৪ ফেব্রুয়ারি যেহেতু বসন্তেরও প্রথম দিন, প্রিয়জনের সাথে যেতে পারেন বসন্ত উৎসবে। অথবা যেতে পারেন আপনার পছন্দসই কোনো রেস্টুরেন্ট বা সিনেমা হলে। বইমেলা চলছে, ঘুরে আসতে পারেন মেলা থেকেও।  

কিন্তু ঢাকা শহরে নিশ্চিন্তে যাতায়াত নিয়ে সাধারণ মানুষের রয়েছে নানা রকম দুশ্চিন্তা। কোনো বিশেষ উপলক্ষ থাকলেই সিএনজি বা রিকশার ভাড়া হয়ে যায় আকাশছোঁয়া। আবার ব্যক্তিগত গাড়ি থাকলেও এত গাড়ির ভিড়ে নিজের গাড়ি পার্ক করার জায়গা খুঁজে বের করা নিয়ে সমস্যায় পড়তে হয়।

এসব সমস্যার সমাধান হতে পারে রাইড শেয়ারিং সার্ভিসগুলো। দিন-রাতের যেকোনো সময়, যেকোনো জায়গা থেকে এই সার্ভিস বুক ব্যবহার করা যায়। উবার এক্স বা প্রিমিয়ার আপনাকে দ্রুত গন্তব্যে পৌঁছে দেবে। পরিবারের সবাই মিলে কোথাও যেতে চাইলে আছে উবার এক্সএল। একাধিক গন্তব্যে যাওয়ার জন্য বেছে নিতে পারেন উবার রেন্টাল। আবার প্রিয়জনকে কোনো উপহার পাঠিয়ে চমকে দিতে চাইলে ব্যবহার করতে পারেন উবার কানেক্ট।

যাত্রীদের নিরাপত্তা নিয়ে রাইড শেয়ারিং সার্ভিসগুলো সবসময়ই সচেতন। প্রতিটি ট্রিপেই থাকে নানা ধরনের নিরাপত্তার ফিচার ইন্স্যুরেন্সের সুবিধা। কাজেই, দ্রুত নিরাপদ যাতায়াতে এসব সার্ভিস হতে পারে আপনার বিশ্বস্ত সঙ্গী।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের