মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

মক্কায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ২ বোনের মৃত্যু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:৩২, ৩১ অক্টোবর ২০২৩

Google News
মক্কায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ২ বোনের মৃত্যু

সৌদি আরবের মক্কায় সড়ক দুর্ঘটনায় ইফরা বিনতে রহমান (৮) ও হাফছা বিনতে রহমান (২) নামের নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত দুইজন আপন বোন ছিলো। ঘটনায় আহত হয়েছেন নিহত শিশুদের বাবা রহমত উল্যাহ হেলাল।

স্থানীয় সময় সোমবার (বাংলাদেশ সময় দুপুর ২টায়) দুপুরে দিকে মদিনা থেকে মক্কায় যাওয়ার পথে মক্কার কাছাকাছি পৌঁছলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউয়িনের ৫নং ওয়ার্ডের জিয়াউল হক চেয়ারম্যানের বাড়ির রহমত উল্যাহ হেলালের মেয়ে।

রহমত উল্যাহ হেলালের চাচা মোহাম্মদ সেলিম বিষয়টি নিশ্চিত করে বলেন, রহমত উল্যাহ হেলাল সৌদির একটি মার্কেটে ম্যানেজার পদে দীর্ঘ ১৫বছর ধরে চাকরি করে আসছিলেন। এরই মধ্যে স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে যান ওই দেশে। গত কয়েক বছর ধরে মদিনায় পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করে আসছিলেন তিনি। সোমবার বিকালে ওমরা পালনের উদ্দেশ্যে মদিনা থেকে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে মক্কার উদ্দেশ্যে একটি প্রাইভেটকার যোগে রওনা করেন হেলাল। তাদের গাড়িটি মক্কার কাছাকাছি পৌঁছলে পিছন থেকে একটি মালবাহী কার্ভাডভ্যান তাদের প্রাইভেটকারকে ধাক্কা দিলে সেটি ধুমড়ে মুছড়ে গিয়ে গাড়িতে থাকা হেলাল, ইফতা ও হাফসা আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করে। আহত হেলালকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
   
চরকাঁকড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলা উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের লাশ দেশে আনার বিষয়ে তাদের পারিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের