সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

গোপালগঞ্জে ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে নসিমনের ৫ যাত্রী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৮, ২২ জুলাই ২০২২

Google News
গোপালগঞ্জে ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে নসিমনের ৫ যাত্রী নিহত

গোপালগ‌ঞ্জের কা‌শিয়ানী‌তে রাজশাহী থে‌কে ছে‌ড়ে আসা টুঙ্গীপাড়া এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লেগে নসিমন গাড়ির পাঁচ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৯ জন । 

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত সাড়ে  ১০টার দিকে উপজেলার মহেশপুর ইউনিয়নের কাগদি রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বিজয় মৃধার ছেলে সুরজ মৃধা (৩৫), নিরোদ দাসের ছেলে পরিতোষ দাস (৩০), রবিন বিশ্বাসের ছেলে অমৃত বিশ্বাস (৩৫), মহের বিশ্বাসের ছেলে হিরামন বিশ্বাস (৪৫) ও পারুলিয়া গ্রামের মালেক সিকদারে ছেলে রাজ্জাক সিকদার (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, ১৪ জন নির্মাণ শ্রমিক ও ঢালাইমেশিন বোঝাই নসিমন গাড়িটি কাগদী রেল ক্রসিংয়ে সিগন্যাল অমান্য করে পার হওয়ার সময় রাজশাহী থেকে গোপালগঞ্জের উদ্দেশ্য ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত ও ৯ জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করেন।

আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. নিছার আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পাঁচজনকে নিহত অবস্থায় ও ৯ জনকে আহত অবস্থায় উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের