শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ক্ষেতলালে পর্ণোগ্রাফি তৈরির সরঞ্জাম সহ ৬ জন আটক

জয়পুরহাট সংবাদদাতা:

প্রকাশিত: ১৭:২০, ১৮ আগস্ট ২০২১

আপডেট: ১৭:২০, ১৮ আগস্ট ২০২১

Google News
ক্ষেতলালে পর্ণোগ্রাফি তৈরির সরঞ্জাম সহ ৬ জন আটক

জয়পুরহাটের ক্ষেতলালে গোপনে অবৈধ পর্ণোগ্রাফি তৈরির সরঞ্জাম ও পর্ণো ভিডিও সরবরাহকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৬টি সিপিইউ, ১০টি হার্ড ডিস্ক, ৬টি মনিটর, ১৮টি বিভিন্ন ক্যাবল, ৬টি মাউস জব্দ করা হয়।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার তৌকিরের নেতৃত্বে জেলার ক্ষেতলাল উপজেলার বটতলী বাজারে আকস্মিক অভিযান চালিয়ে পর্ণোগ্রাফি ভিডিও এডিটিং ও ইন্টারনেটের মাধ্যমে সরবরাহ করার বিভিন্ন ইলেক্ট্রনিক্স মালামাল (যন্ত্রপাতি) সহ অবৈধ পর্ণোগ্রাফি ভিডিও সরবরাহকারী চক্রের ৬ সদস্যকে হাতেনাতে আটক করে।

আটককৃতরা হলেন- ক্ষেতলালের উত্তর মহেশপুর শালুকডুবি গ্রামের ইসলাম মন্ডলের ছেলে মেহেদী হাসান (২৬), একই উপজেলার ইকরগাড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে ফারুক হোসেন (২৮), শালবন পাড়া গ্রামের দারাজ উদ্দিন মন্ডলের ছেলে আরমান হোসেন (২৮), তিলা বদুল (নামাপাড়া) গ্রামের বৈদ্যনাথ হালদারের ছেলে সুজন হালদার (২৪), জয়পুরহাট সদর উপজেলার বানিয়াপাড়া গ্রামের আমিনুর রহমানের ছেলে একলাছুর রহমান (২১) ও  একই  উপজেলার দক্ষিন বানিয়াপাড়া গ্রামের মৃত হাবিল উদ্দীনের ছেলে শাহিনুর রহমান (২৭)।

জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদেরকে ক্ষেতলাল থানায় সোপর্দ করে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

রেডিওটুডে নিউজ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের