শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

সকল প্রস্তুতি সম্পন্ন, প্রধানমন্ত্রীর অপেক্ষায় পুরো ময়মনসিংহ শহর

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০৮:৩০, ১১ মার্চ ২০২৩

Google News
সকল প্রস্তুতি সম্পন্ন, প্রধানমন্ত্রীর অপেক্ষায় পুরো ময়মনসিংহ শহর

প্রধানমন্ত্রীর জনসভাস্থলের মঞ্চ প্রস্তুত

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সাড়ে চার বছর পর আজ ময়মনসিংহে যাচ্ছেন। সরকার প্রধানের চতুর্থবারের মতো আগমনকে ঘিরে ময়মনসিংহ পরিণত হয়েছে উৎসবের নগরীতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে পুরো শহর ও সিটি করপোরেশন সেজেছে নবরূপে। সকলরকম প্রস্তুতি শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে সেখানকার লাখ লাখ মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে ব্যানার, ফেস্টুন ও তোরণে ছেয়ে গেছে পুরো শহর

ময়মনসিংহে গিয়ে প্রধানমন্ত্রী আজ ৭৩টি নবনির্মিত প্রকল্প উন্মোচন করবেন। ঐতিহ্য ও সংস্কৃতির নগরীকে পূর্ণতা দিতে আরও ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। ৩২ উপজেলার সুপেয় পানি ও পয়ঃনিষ্কাশন লাইন প্রতিষ্ঠা করা হয়েছে। নির্মাণ করা হয়েছে কমপক্ষে ২১টি স্কুল-কলেজের নতুন একাডেমিক ভবন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন ঘিরে ব্যানার-ফেস্টুন, তোরণে ছেয়ে গেছে পুরো ময়মনসিংহ শহর। শহরের পার্ক, স্থাপনা, ভবন, দফতরগুলোসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গাকে বিশেষভাবে সাজানো হয়েছে। পুরো ময়মনসিংহ শহরকে করা হয়েছে ঝকঝকে-তকতকে। 

ময়মনসিংহের সার্কিট হাউস মাঠে হবে প্রধানমন্ত্রীর জনসভা। কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে ওই এলাকাকে ঘিরে। তবে শুধু সমাবেশস্থলই নয়, গোটা ময়মনসিংহ নগরীতেই জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সাদা পোশাকে বিপুল সংখ্যক সদস্য নিরাপত্তার কাজ করছেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের