শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

অটোরিকশার মোটরে ওড়না পেঁচিয়ে যাওয়ায় প্রাণ গেলো শিশুর

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:৫১, ১ জুন ২০২৩

Google News
অটোরিকশার মোটরে ওড়না পেঁচিয়ে যাওয়ায় প্রাণ গেলো শিশুর

অটোরিকশার মোটরে ওড়না পেঁচিয়ে যাওয়ায় প্রাণ গেলো শিশুর

লক্ষ্মীপুরে ব্যাটারিচালিত অটোরিশার মোটরের সঙ্গে গলার ওড়না পেঁচিয়ে যাওয়ায় রুপা আক্তার সামিয়া (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনার জেরে অটোরিকশাচালক মানিক হোসেনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১ জুন) দুপুরে লক্ষ্মীপুর পৌর শহরের পশ্চিম লক্ষ্মীপুর সংলগ্ন ইটেরপুল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এদিকে, মেয়ের এই মর্মান্তিক মৃত্যুতে মা আমেনা বেগম জ্ঞান হারিয়েছেন। 

মৃত সামিয়া সদর উপজেলার দালালবাজার ইউনিয়নের কামানখোলা নামক এলাকার ফল ব্যবসায়ী মো. সোহেলের মেয়ে। মেয়েটি স্থানীয় কামানখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায়, সামিয়াকে সঙ্গে নিয়ে মা আমেনা কামানখোলা এলাকায় তার বাবার বাড়িতে থাকেন। ওই ঘটনার সময় সামিয়ার বড়বোন স্বর্ণা আক্তার লামিয়া তার শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন বলে সামিয়া এবং তার মা তাদের এগিয়ে দেওয়ার জন্য অটোরিকশায় করে তারা ইটেরপুল এলাকায় যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছানোর ঠিক আগমুহূর্তে সামিয়ার ওড়না অটোরিকাশার মোটরের সঙ্গে অজান্তেই পেঁচিয়ে যায়। এতে করে সামিয়ার গলায় ফাঁস লেগে যায়। দ্রুত শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার পরে কর্তব্যরত চিকিৎসক মেয়েটিকে মৃত ঘোষণা করেন।

সামিয়ার বোন স্বর্ণা আক্তার লামিয়া বলেন, 'আমাকে এগিয়ে দেওয়ার জন্য মা ও সামিয়া অটোরিকশাতে ওঠে। কিন্তু পথেই অটোরিকশার মোটরের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস লেগে সামিয়ার মৃত্যু হয়। তার মৃত্যুতে আমার মা অচেতন হয়ে পড়েছে।'

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন জানান,'নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার সত্যতা ও জিজ্ঞাসাবাদের জন্য অটোরিকশাচালককে হেফাজতে নেওয়া হয়েছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।'

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের