শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

সিনহা হত্যা মামলা: সেনা কর্মকর্তাসহ আরও ৪ জনের স্বাক্ষ্যগ্রহণ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৭, ১২ অক্টোবর ২০২১

Google News
সিনহা হত্যা মামলা: সেনা কর্মকর্তাসহ আরও ৪ জনের স্বাক্ষ্যগ্রহণ

কক্সবজারের টেকনাফে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহনের জন্য আগামী ২৫, ২৬ ও ২৭ অক্টোবর দিন ধার্য্য করা হয়েছে। আজ মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল তিনটায় এই মামলার বিচারিক কার্যক্রম শেষে কক্সবাজারের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল এই দিন ধার্য করেন।

মামলার বিচারিক কার্যক্রমের ৫ম দফার শেষদিনে মঙ্গলবার চার জনের স্বাক্ষ্যগ্রহন করা হয়। তারা হলেন, সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল ইমরান, এসআই সোহেল সিকদার, এএসআই নজরুল ও কনস্টেবল শুভ পাল।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় শেষ দিনে ৩২ তম সাক্ষী সেনা কর্মকর্তা লে:  কর্ণেল  ইমরান কে দিয়ে প্রতিদিনের মত আদালতের কার্যক্রম শুরু হয়। পরবর্তীতে আরো তিন স্বাক্ষীর স্বাক্ষগ্রহন সম্পন্ন হয়। 

এর আগে সকাল সাড়ে ৯ টার দিকে কক্সবাজার জেলা কারাগার থেকে মামলার ১৫ আসামিকে প্রিজন ভ্যানে করে কড়া পুলিশ পাহারায় আদালতে আনা হয়।  

রাষ্ট্রপক্ষের আইনজীবী ও কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম জানান, আজ মঙ্গলবার  ৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহনের জন্য উপস্থিত রাখা হয়েছিল। কিন্তু আসামি পক্ষের আইনজীবীদের অনীহার কারনে চার জনের স্বাক্ষ্যগ্রহন সম্ভব হয়েছে। এছাড়াও কালক্ষেপণের অংশ হিসেবে মামলার দুই নম্বর স্বাক্ষী সাহেদুল ইসলাম সিফাতকে রিকল করার আবেদন করেছেন আসামি পক্ষের আইনজীবীরা। 

গত বছর ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

রেডিওটুডে নিউজ/এসইউ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের