বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

সিলেট-২ আসনে চার প্রার্থীর ভোট বর্জন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:০০, ৭ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৫:০১, ৭ জানুয়ারি ২০২৪

Google News
সিলেট-২ আসনে চার প্রার্থীর ভোট বর্জন

সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন নৌকার প্রতিদ্বন্দ্বী চার সংসদ সদস্য প্রার্থী। রোববার (০৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে তারা সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

ভোট বর্জনকারীরা হলেন, গণফোরামের প্রার্থী বর্তমান সংসদ সদস্য (এমপি) মোকাব্বির খান, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী ইয়াহইয়া চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান ও তৃণমূল বিএনপির আব্দুর রব মল্লিক।

মোকাব্বির খান বলেন, যেভাবে জোর করে আমার ও অন্য প্রার্থীর এজেন্টদের বের করে দিয়ে ভোট কেন্দ্রের নিয়ন্ত্রণ নেওয়া হচ্ছে, এর পরে নির্বাচনে থাকা যায় না। এটা প্রহসনের নির্বাচন। এই নির্বাচনে থাকা যায় না। আমি নির্বাচন বর্জন করছি এবং দ্রুত প্রেস কনফারেন্স করে বিস্তারিত জানাবো।

ইয়াহইয়া চৌধুরী বলেন, বিভিন্ন কেন্দ্রে নৌকার কর্মীরা তার এজেন্টদের বের করে দিয়ে জাল ভোট দিচ্ছেন। পুলিশ কিংবা প্রিসাইডিং অফিসার কোনো ব্যবস্থা নিচ্ছেন না।  বরং লিখিত অভিযোগ দিতে বলছেন। এমনকি একটি কেন্দ্রে ভোটগ্রহণ সাময়িক বন্ধ রাখার পর নৌকার প্রার্থী এসে ভোটগ্রহণ শুরু করে দেন। এ অবস্থায় নির্বাচনে থাকা সম্ভব না, তাই আমি প্রত্যাহার করছি।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের