বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

পিরোজপুরে নৌকা-আনারসে সংঘর্ষ, যুবলীগ নেতা গুলিবিদ্ধ

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৫:২১, ৮ নভেম্বর ২০২১

আপডেট: ০৫:২৮, ৮ নভেম্বর ২০২১

Google News
পিরোজপুরে নৌকা-আনারসে সংঘর্ষ, যুবলীগ নেতা গুলিবিদ্ধ

ছবি সংগৃহীত

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালানোর সময় বিদ্রোহী আনারস প্রতীকের লোকদের হামলায় গুলিবিদ্ধের ঘটনা ঘটেছে। এতে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় আরও কয়েকজন গুরুতর আহত হন।

রোববার (৭ নভেম্বর) রাত ৮টার দিকে শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। 

আহত অন্যরা হলেন- সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাসান সিকদার, জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজুসহ কয়েকজন। গুরুতর আহত অবস্থায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু গণমাধ্যমকে বলেন, নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালানোর জন্য শংকরপাশা এলাকায় আমারা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ যাই। শংকারপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকায় গেলে হঠাৎ করে আনারস প্রতীকের প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের লোকজন আমাদের ওপর গুলি চালায় এবং অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় আনারস প্রতীকের প্রার্থীর লোকজনের গুলিতে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হন। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাসান সিকদারে মাথায় অস্ত্র দিয়ে কোপ দেওয়া। এছাড়াও আরও কয়েকজন নেতাকর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে। পরে স্থানীয় নেতাকর্মীদের সহায়তায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভসহ আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে আনা হয়। 

পিরোজপুর জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাদউল্লাহ লিটন জানান, নৌকা মার্কার পক্ষে শান্তিপূর্ণ প্রচারণা চালানোর সময় পূর্বপরিকল্পিতভাবে আনারস প্রতীকের প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের লোকজন হামলা চালিয়েছে। 

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শংকরপাশা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী তোফাজ্জেল হোসেন মল্লিক বলেন, স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন মাতুব্বর নিজে ফয়সাল মাহাবুবকে গুলি করেছেন। তার কাছে অবৈধ অস্ত্র রয়েছে। 

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রানা সাহা বলেন, গুরুতর অবস্থায় ফয়সাল মাহবুব শুভ ও হাসান সিকদারকে হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া আহত অন্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, শংকরপাশা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় ফয়সাল মাহাবুব শুভ নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের