শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

পুলিশ সদস্য হত্যার মামলায় জামিন পেয়ে আরেক হত্যা, আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৭:৫৩, ২৫ আগস্ট ২০২১

Google News
পুলিশ সদস্য হত্যার মামলায় জামিন পেয়ে আরেক হত্যা, আসামি গ্রেফতার

কক্সবাজার পৌরসভার ১১ নম্বর ওর্য়াড কাউন্সিলর নূর মোহাম্মদের ছেলে মোহাম্মদ শাজাহানকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে আবু তাহের নামে একজনকে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সংস্থাটি বলছে, গ্রেফতারকৃত এই যুবক এর আগে ২০১৫ সালেও কক্সবাজারে টুরিস্ট পুলিশের উপর হামলা চালিয়ে ছুরিকাঘাতে এক পুলিশ সদস্যকে হত্যা করেছিল।

গত সোমবার সাভারের তেতুলঝড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার মালিবাগ সিআইডি সদর দফতরে আয়েজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি বলেন, মাদক ব্যবসা ও সেবনকে কেন্দ্র করে শাহজাহানকে গত ১৬ আগস্ট ছুরিকাঘাত করেন আবু তাহের। পরবর্তী সময়ে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযুক্ত আবু তাহেরকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের দায় স্বীকার করেছেন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। তিনি জানান, এ হত্যাকান্ডের সাথে জড়িত আরও কয়েক আসামিকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

আবু তাহের ৩ মাস আগে পুলিশ সদস্য খুনের মামলায় ও ডাকাতির মামলায় জামিনে মুক্তি পান। আগের মামলায় কারাভোগের পর জামিনে বের হয়ে আবার আবু তাহের নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়েন বলে জানান বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি বলেন, মাদক সেবন ও বেচাকেনার কারণে বিভিন্ন সময় অনেকের সাথে দ্বন্ধে লিপ্ত হতেন তিনি। গ্রেফতারকৃত আসামি এর আগেও বেশ কয়েকটি হত্যা এবং ডাকাতি মামলার আসামি উল্লেখ করে মুক্তা ধর বলেন, পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটিয়েছেন তিনি। ২০১৫ সালের ২৩ ফেব্রুয়ারি ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় টুরিস্ট পুলিশের কনস্টেবল পারভেজ হোসেন তাকে বাধা দিলে ছুরিকাঘাত করেন। পরে পারভেজকে হাসপাতালে নেওয় হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
     
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের