রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

Radio Today News

অভিনয় ছেড়ে ধার্মিক জীবন বেছে নিলেন ঈশিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:১০, ১১ এপ্রিল ২০২২

অভিনয় ছেড়ে ধার্মিক জীবন বেছে নিলেন ঈশিকা

ছবি সংগৃহীত

সাম্প্রতিক বছরগুলোয় ধর্ম পরিপালন করতে গিয়ে বেশ কয়েকজন অভিনেত্রী মিডিয়াপাড়া ছেড়েছেন। সেই তালিকায় এবার নাম লেখালেন ঈশিকা খান। বছর কয়েক আগেও টিভি পর্দার জনপ্রিয় মুখ ছিলেন তিনি। ছোটো পর্দায় অভিনয়ের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে অল্পদিনেই বেশ পরিচিতি পান তিনি।

তবে অনেকদিন ধরেই শোবিজে নেই ঈশিকা। ক্যারিয়ারের স্বর্ণালী সময়ে হঠাৎ বিয়ে করে ফেলেন। লন্ডন প্রবাসী এক ব্যবসায়ীর সঙ্গে ঘর বাঁধেন। এরপর পাড়ি জমান লন্ডনে। সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন।

সম্প্রতি ঈশিকা জানান, অভিনয়ে আর ফেরার চিন্তা-ভাবনা নেই তার। সংসার ও ধর্ম নিয়েই তার যত মনযোগ। গণমাধ্যমকে সুদর্শনা এ অভিনেত্রী বলেন, ‘আমি অভিনয়ে আর নিয়মিত হতে পারছি না। সে সময়টা এখন আর নেই। একেবারেই মিডিয়া ছেড়ে দিয়েছি। নিয়মিত ধর্ম-কর্ম পালনের চেষ্টা করছি। এদিকে বাচ্চারা বড় হচ্ছে, পড়াশোনা শুরু করছে। তাদেরকে ভালোভাবে মানুষ করতে হবে। বাচ্চাদের সময় দেওয়া এখন আমার প্রধান কাজ।’

কয়েক মাস ধরে ঈশিকা নিয়মিত বোরকা ও হিজাব পরছেন। বোঝাই যাচ্ছে, নিজেকে পুরোপুরি ইসলামি পন্থায় পরিচালিত করতে চাইছেন তিনি।

ইনস্টাগ্রামে ঈশিকার ১৭ লাখের বেশি অনুসারী রয়েছে। সেখানে তিনি নিয়মিত ছবি-ভিডিও শেয়ার করেন। ইদানিংকালের সব পোস্টেই তাকে হিজাব পরা অবস্থায় দেখা যায়। ভক্তরাও তার এই পরিবর্তন ইতিবাচকভাবে গ্রহণ করেছেন।

উল্লেখ্য, বিজ্ঞাপনের মডেল হিসেবে শোবিজে পা রাখেন ঈশিকা খান। এরপর নাটক ও উপস্থাপনায় নিয়মিত কাজ করেছেন। ২০১৬ সালের মার্চে প্রবাসী ব্যবসায়ী কায়সার খানকে বিয়ে করেন তিনি।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের