সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

প্যারাসুটের ব্র‍্যান্ড এম্বাসেডর হলেন সিয়াম ও মেহজাবিন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০১:০৯, ৬ মার্চ ২০২৩

Google News
প্যারাসুটের ব্র‍্যান্ড এম্বাসেডর হলেন সিয়াম ও মেহজাবিন

প্যারাসুট এডভান্স অয়েলের ব্র‍্যান্ড এম্বাসেডর হলেন সিয়াম ও মেহজাবিন

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড দেশের জনপ্রিয় দুই তারকা সিয়াম এবং মেহজাবীনকে প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরা হেয়ার অয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সম্প্রতি ঘোষণা দিয়েছে। ইতোমধ্যে ব্র্যান্ডের নতুন একটি ফিল্মে কাজ করেছেন এই জুটি।

দীর্ঘদিন ধরে দেশের হেয়ার অয়েল ক্যাটাগরিতে প্যারাসুট অ্যাডভান্সড সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে সুপরিচিত। অ্যালো ভেরা ও নারিকেল তেলের গুণাগুণ সমৃদ্ধ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরা হেয়ার অয়েল। অ্যালোভেরার সিল্কি কন্ডিশন চুলকে সিল্কি করে তোলে। আর খাঁটি নারিকেল তেলের পুষ্টিগুণ চুলকে মজবুত করে তোলে একেবারে গোঁড়া থেকে।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়ে মেহজাবীন চৌধুরী বলেন, "প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরা হেয়ার অয়েল আমার পছন্দের একটি ব্র্যান্ড। এর খাঁটি নারিকেল তেল যেমন আমার চুলে পুষ্টি যোগায়, অপরদিকে অ্যালোভেরা চুল করে সিল্কি। তাই যারা সিল্কি ও পরিপুষ্ট চুল চান তাদের প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরা হেয়ার অয়েল ব্যবহারের পরামর্শ দিচ্ছি। এ ব্র্যান্ডের সাথে কাজ নিয়ে আমি ভীষণ এক্সাইটেড এবং ভবিষ্যতে আরও ভালো কিছু হবে বলে আমি আশাবাদী।"

আর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সিয়াম আহমেদ বলেন, "চুল অত্যন্ত মূল্যবান এবং এটি সৌন্দর্যের প্রতীক। প্যারাসুট অ্যাডভান্সড বিগত এক দশকেরও বেশি সময় ধরে দেশের সবচেয়ে পছন্দের হেয়ার অয়েল ব্র্যান্ড হিসেবে সমাদৃত। ব্র্যান্ডটি একাধিক প্রোডাক্ট নিয়ে আসার মাধ্যমে চুলের যত্নে ভোক্তাদের বিভিন্ন চাহিদা পূরণ করে আসছে। প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরা হেয়ার অয়েল তেমনি একটি প্রোডাক্ট, যা সিল্কি চুলের জন্য সবার পছন্দ। এমন একটি ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত এবং ভবিষ্যতে ব্র্যান্ডটির সাথে আরও সুন্দর সুন্দর কাজ উপহার দেওয়া নিয়ে আমি আশাবাদী।"

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রজত দিবাকর বলেন, দেশের জনপ্রিয় দুই তারকা জুটি মেহজাবীন ও সিয়ামকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা ভীষণ আনন্দিত।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের