শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন আফরান নিশো

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৮, ৩ মে ২০২৩

Google News
নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন আফরান নিশো

আফরান নিশো

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। বিচিত্র চরিত্রে অভিনয় করে টিভি, ওটিটিসহ নানা মাধ্যমে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন। এরই মধ্যে সিনেমার কাজেও সক্রিয় হয়েছেন নিশো। জি ফাইভ থেকে ২০২০ সালে মুক্তি পায় তার প্রথম সিনেমা ‘মাইনকার চিপায়’। সেই নির্মাতারই নতুন সিনেমায় আবারও কাজ করতে যাচ্ছেন আফরান নিশো। এই তথ্য নিশ্চিত করেছেন সিনেমার নির্মাতা আবরার আতাহার।

নিজের নতুন সিনেমা নিয়ে পরিচালক আবরার আতাহারের বলেন, "নিশো ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক ভাইয়ের মতো। আমরা কখনও একে অন্যকে সহকর্মী ভাবিনি। আমি কোনো কাজ করলে তার সঙ্গে আলোচনা করি। তাকেই প্রথমে ভাবি। এবারের কাজটির বেলাতেও তাই। আমি বিশ্বাস করি দর্শকদের কাছে আমাদের এই সিনেমা প্রশংসিত হবে।"

শুটিং শুরু হওয়ার সম্ভাব্য সময় নিয়ে নির্মাতা বলেন, "কাজটি শুরু করতে একটু সময় নিচ্ছি। প্রস্তুতি পর্ব চলছে। গল্প তৈরি হচ্ছে। এরই মধ্যে তিনবার গল্প ও সিনেমার নাম পরিবর্তন হয়েছে। চিত্রনাট্য চূড়ান্ত হলে গল্প অনুযায়ী লোকেশন নির্ধারণ করা হবে। পাশাপাশি শিল্পী বাছাই চলবে।" তিনি আরও বলেন, "একটি কমার্শিয়াল সিনেমা নির্মাণ করব। দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাই। বিগ বাজেটে নির্মিত হবে সিনেমাটি। অন্যরকম এক নিশোকে বড়পর্দায় নিয়ে আসতে চাই। ছবিতে নাচ, গান, ড্যান্স, মারপিট সবকিছু থাকবে। সিনেমার নাম এখনই বলতে চাই না। শুটিং শুরু করে নাম ঘোষণা দিতে চাই।"

তিনি আরও বলেন, "এ বছরের বৃষ্টির সময় আমরা শুটিং শুরু করব। নিশো ছাড়া আপাতত কোনো শিল্পী চূড়ান্ত নয়। নায়িকা প্রসঙ্গে আলোচনা চলছে। দ্রুতই জানাতে পারব। এছাড়া অভিনেতা নাসিরুদ্দিন খানকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য ভাবছি। চমক ও বিনোদনে দর্শকদের মন ভরাতে চাই সিনেমাটি দিয়ে।"

আফরান নিশো সম্প্রতি রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমার শুটিং শেষ করেছেন। ছবিটি আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাবে। সিনেমায় নিশোর সঙ্গে প্রথমবার জুটি বেধেছেন অভিনেত্রী তমা মির্জা।

 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের