শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

বলিউডের জনপ্রিয় তারকা রাখি সারওয়ান্তের ভাই রাকেশ গ্রেফতার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:৪৮, ১০ মে ২০২৩

Google News
বলিউডের জনপ্রিয় তারকা রাখি সারওয়ান্তের ভাই রাকেশ গ্রেফতার

বলিউড তারকা রাখি সারওয়ান্তের ভাই রাকেশ গ্রেফতার

বর্তমানে খুবই বিতর্কিত এবং সমালোচিত তারকাদের মধ্যে একটি নাম হলো রাখি সাওয়ান্তে। তার জীবনের ঘটে যাওয়া সমস্যা গুলো সব সময় সোশ্যাল মিডিয়াই প্রচারিত হতে থাকে। কিছুদিন পূর্বেই তার স্বামী আদিল খান দুরানি ভারতীয় পুলিশের হাতে গ্রেফতার হন। ঘটনার কিছুদিন পরেই আবারো রাখির ভাই রাকেশ গ্রেফতার হলেন। ভারতীয় সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে এমন তথ্য জানা যায়।

জানা গেছে, ২০২০ সালে চেক বাউন্সের এর জন্য রাকেশ কে গ্রেপ্তার করা হলেও সেই সময় শর্তসাপেক্ষে সে জামিনে মুক্তি পেয়ে যায়। রাকেশ পেশায় একজন পরিচালক এবং প্রযোজক। সেই সময় সে ব্যবসায়ীকে তার প্রাপ্য টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু প্রতিশ্রুতি সে রক্ষা করতে পারেনি।

তাই আগামী ২২ মে পর্যন্ত অভিনেত্রীর ভাইয়ের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে ভারতীয় দণ্ডবিধি ১৩৮ ধারা অনুযায়ী। 
বলিউডের বিভিন্ন সমালোচিত তারকাদের মধ্যে রাখি অন্যতম। এ বছরের শুরুতেই তার মা মারা যায়। এরপর থেকেই তার জীবনের একের পর এক জটিলতা সৃষ্টি হয়। আদিল কে বিয়ে করলেও সংসার সুখের হয়নি।

স্বামীর বিরুদ্ধে তিনি একাধিক অভিযোগ এনেছিলেন। এছাড়াও সামাজিক গণমাধ্যমগুলোতে তিনি ভীষণভাবে ট্রোলের স্বীকারও হচ্ছিলেন। একের পর এক প্রিয় মানুষগুলো রাখির থেকে আলাদা হয়ে পড়ছে। প্রথমে স্বামীকে গ্রেফতার করা হলো এবং এখন অভিনেত্রীর ভাইকে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের