শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ব্রাজিলের অভিনেতার বাক্সবন্দী মরদেহ উদ্ধার 

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:০১, ২৮ মে ২০২৩

Google News
ব্রাজিলের অভিনেতার বাক্সবন্দী মরদেহ উদ্ধার 

ব্রাজিলের অভিনেতার বাক্সবন্দী মরদেহ উদ্ধার 

কয়েকমাস নিখোঁজের পর মাটির নিচে থাকা কাঠের বাক্সে পাওয়া গেল ব্রাজিলের জনপ্রিয় অভিনেতা জেফেরসন মাচাডোর-এর মরদেহ। ৪৪ বছর বয়সে এ অভিনেতার রহস্যজনক মৃত্যুকে ঘিরে বিশ্বজুড়ে চলছে তোলপাড়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, চার মাস ধরে নিখোঁজ ছিলেন অভিনেতা জেফেরসন। তার ৮টি কুকুর রয়েছে। সেই কুকুরদের বাড়িতে একা খুঁজে পাওয়া যায় ঠিকই কিন্তু তাদের মধ্যে দু’টি মারা গিয়েছে। গত ৯ ফেব্রুয়ারির ঘটনা এটি।

জানা গেছে, জেফেরসনের ৭৩ বছর বয়সী মা মারিয়া দাস ডোরেসের পাঠানো একটি মেসেজ পেয়েছিলেন। যেখানে অসংখ্য ভুল বানানে ভর্তি একটা মেসেজ ছিল। সেখানে বলা হয়েছে, কমোডে তার ফোন পড়ে গিয়েছে। সেজন্য তিনি ভিডিও কল করতে পারছেন না। তবে তার সাথে শেষ কথা হয় গত ২৯ জানুয়ারি। এরপর থেকে নিষ্ক্রিয় হয়ে যায় তার ফোনের লোকেশন। বদলে গিয়েছে ক্লাউডের পাসওয়ার্ডও।

ঘটনার কয়েকদিন পরেই এই অভিনেতার বাড়িতে তল্লাশি চালানো হয়। আর সেখানে মাটির নিচ থেকে কাঠের বাক্সে এই তারকার হাত পা বাঁধা অবস্থায় মৃতদেহ পাওয়া যায়। তবে মাটির ৬.৫ ফুট তলা থেকে ওই বাক্সটি পাওয়া যায়।

সেই বাড়ির মালিক দাবি করেন, অজ্ঞাত পরিচয় এক ব্যক্তিকে তিনি ভাড়া দিয়েছিলেন এই বাড়ি। তার দাবী মাচাডোকে তিনি চেনেন। তবে সিসিটিভিতে দেখা গিয়েছে, ওই ব্যক্তি গত মাসে সেই বাড়িতে ঢুকছেন।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের