শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

এবার আসছে ‘সদরঘাটের টাইগার-৩’

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:১৩, ২৯ মে ২০২৩

Google News
এবার আসছে ‘সদরঘাটের টাইগার-৩’

এবার আসছে ‘সদরঘাটের টাইগার-৩’

দেশের টিভি নাট্যনির্মাতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় এবং সফল নির্মাতা সুমন আনোয়ার। তার নির্মিত সিনেমা ‘সদরঘাটের টাইগার’ এর প্রথম পর্বের সাফল্যের পর প্রকাশ করেছে দ্বিতীয় সিজন দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘বিঞ্জ’। সম্প্রতি ২০১৯ সালে মুক্তি পাওয়া আলোচিত ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব মুক্তি পায় ‘সদরঘাটের টাইগার- ২’।

এবার ওই ওয়েব সিরিজটির সংশ্লিষ্ট সূত্রে নতুন খবর জানা গেছে, আর তা হলো ‘সদরঘাটের টাইগার-৩’ সিরিজ করতে নামছেন নির্মাতা সুমন আনোয়ার। এ সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন শ্যামল মাওলা। জানা গেছে এবারও এই অভিনেতাই থাকছেন কেন্দ্রীয় চরিত্রে।

‘সদরঘাটের টাইগার’ প্রথম পর্ব শেষ হয়েছিল যেখানে, সেখান থেকেই শুরু নতুন সিজনের কাহিনিটি। তবে এবার গল্পের বিষয় মানব পাচার নিয়ে। নির্মাতা জানান, 'যেহেতু এটা প্রথম পর্বের সিক্যুয়াল, তাই আগের পর্বের অমীমাংসিত অনেক কিছু খোলাসা হবে। তবে দ্বিতীয় পর্বের গল্পটি তৈরি হয়েছে মানব পাচারকে কেন্দ্র করে। আরও চমক রয়েছে।'

‘সদরঘাটের টাইগার-২’ শ্যামল মাওলা ছাড়া সিরিজটিতে আরও অভিনয় করেছেন ফারহানা হামিদসহ আরমান পারভেজ মুরাদ এবং আরফান মৃধা শিবলু ছাড়াও আমিনুর রহমান মুকুল ও এ কে আজাদ সেতু প্রমুখ। আর প্রযোজনায় রয়েছেন হাসিবুল হাসান।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের