শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সাইমন সাদিক

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:২৩, ২৯ মে ২০২৩

Google News
নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সাইমন সাদিক

নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সাইমন সাদিক

বর্তমানে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। ক্যারিয়ারের দারুণ একটা সময় পার করছেন তিনি। সম্প্রতি জানা গেছে নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা। একটি মিজানুর রহমান মিজানের ‘ফ্রিল্যান্সার’, এবং অন্যটি মেহেদী হাসানের ‘শেষ বাজি’।

আজ সোমবার (২৯ মে ) মোবাইলে বিষয়টি নিশ্চিত করেন সাইমন সাদিক। তিনি নতুন সিনেমা প্রসঙ্গে বলেন, 'এখন দর্শকের রুচি বদলেছে। সেটা মাথায় রেখেই সিনেমার গল্প নির্বাচন করছি। আমার মনে হয় দুটি সিনেমার গল্পই দর্শককে নাড়া দিতে পারবে। জুয়া খেলা দিয়ে একজন মানুষের জীবন কীভাবে শেষ হয়ে যায়, মূলত সেই গল্পেই নির্মিত হবে শেষ বাজি।'

‘অন্যদিকে একেবারে ডার্ক-থ্রিলার গল্প নিয়ে ফ্রিল্যান্সার সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে। সম্প্রতি দুবাই গিয়েছিলাম, সেখানেই মিজান ভাইয়ের কাছে গল্পটি শুনি। দেশে আসার পর সিনেমায় চুক্তিবদ্ধ হই।’

‘ফ্রিল্যান্সার’ সিনেমায় সাইমন সাদিকের সঙ্গে আরও থাকবে পারভেজ চৌধুরী আবিরকে। আর এই দুই নায়কের সঙ্গে থাকবেন নবাগত নায়িকা মেঘলা।

অন্যদিকে ‘শেষ বাজি’ সিনেমায় সাইমন সাদিকের সঙ্গে অভিনয় করেছেন রাশেদ মামুন অপু এবং মাহমুদুল হাসান মিঠু প্রমুখ। চলতি সপ্তাহেই এই সিনেমার শুটিংয়ে অংশ নিবেন সাইমন। আর কোরবানির ঈদের পর শুরু করবেন ফ্রিল্যান্সার সিনেমার শুটিং।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের