বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

শাকিবের বিশেষ দিন উদযাপন ইধিকার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:৫৩, ২৯ মে ২০২৩

Google News
শাকিবের বিশেষ দিন উদযাপন ইধিকার

শাকিবের বিশেষ দিন উদযাপন ওপার বাংলার ইধিকার

বাংলা সিরিয়ালের পরিচিত এক মুখ ইধিকা পাল। এখন যিনি শাকিব খানের নায়িকা। এই মুহূর্তে তিনি অবস্থান করছেন কক্সবাজারে, ‘প্রিয়তমা’ নামক ছবির শুটিং-এ।

এরই মাঝে এই ছবির নায়ক শাকিব খান অভিনয় জীবনের ২৪ বছর পূর্ণ করলেন। ‘প্রিয়তমা’র শুটিং ফ্লোরেই চলল এই উদ্‌যাপন। কাটা হল বিশাল আকারের চকলেট কেক। ‘প্রিয়তমা’ সিনেমার পরিচালক হিমেল আশরাফ ও কলকাতার ইধিকাকে পাশে নিয়েই কেক কাটলেন শাকিব। তাছাড়া নায়ককেও কেক খাইয়ে দিলেন শাকিবের প্রিয়তমা অর্থাৎ ইধিকা।

সারা দিন ধরেই অনুরাগীদের শুভেচ্ছাবার্তা পেয়ে আসছেন তিনি। শুটিংয়ের ফাঁকে শাকিব জানান, ‘‘আজ আমার অভিনয় জীবনের বিশেষ দিন। এই দিনটিকে আমি কখনও ভুলব না। কারণ আমার সিনেমায় পা রাখার পিছনে যে সকল মানুষের অবদান রয়েছে তাদের আমি কখনো ভুলতে পারি না। বিশেষ করে সোহানুর রহমান সোহান ভাই, আজিজ রেজা ভাইকে আমার সব সময় মনে থাকবে, যেমনটা থাকে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাকে স্মরণ করেছেন, শুভেচ্ছা জানিয়েছেন।’’

১৯৯৯ সালে অন্তত ভালবাসা ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক শাকিব খানের। এই অভিনেতার মুক্তি পাওয়া  শেষ ছবি ২০২৩-এর ‘লিডার আমিই বাংলাদেশ’। এত দীর্ঘ সময় ধরে ঢালিউড ইন্ডাস্ট্রির বাণিজ্যিক ছবির মুকুটহীন সম্রাট তিনি। তিনি যেমন একাধারে আলোচিত, তেমনই সমালোচিত। তবে শাকিব খানই দেশের প্রথম সুপারস্টার।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের