রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

রাফির সঙ্গে প্রেম ছিল হিমুর, বিয়েতে রাজি ছিলেন না স্বজনরা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩০, ৪ নভেম্বর ২০২৩

Google News
রাফির সঙ্গে প্রেম ছিল হিমুর, বিয়েতে রাজি ছিলেন না স্বজনরা

সংগৃহিত ছবি

প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে অভিনেত্রী হুমায়রা হিমু আত্মহত্যা করেছেন। তার এ মৃত্যুর সঙ্গে জড়িয়েছে হিমুর কথিত প্রেমিক জিয়াউদ্দিন রাফির নাম। অবশ্য এরইমধ্যে হিমুর প্রেমিক রাফিকে আটক করা হয়েছে।

এর আগে জানা যায়, রাফির সঙ্গে হৃদয়ঘটিত সম্পর্ক ছিল হিমুর। চলছিল বিয়ের কথাবার্তা। কিন্তু বিয়েতে মত ছিল না হিমুর খালার। সংবাদমাধ্যমকে এ কথা হিমুর খালা নিজে জানিয়েছেন। হিমুর মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন তিনি।

গণমাধ্যমকর্মীদের বলেন, "আমি যতদূর জানি, বিগো অ্যাপস থেকে ওই বন্ধুর সঙ্গে হিমুর পরিচয়। তিনি ভালো সেন্ডার। আমি তাকে (হিমু) বলেছি, তুমি লাইভ করো, সাপোর্ট করো কিন্তু বিয়ে পর্যন্ত যেও না। চার-পাঁচ দিন আগে ওর সঙ্গে আমার এটুকুই কথা হয়। তার প্রেমিকের নাম জিয়াউদ্দিন। তার আইডির নাম রুফি (রাফি)। আসল নাম জিয়াউদ্দিন রুফিয়া। হিমু তাকে ব্লকও করেছিল।"

তিনি আরও বলেন, "স্পটে মিহির ছিলেন। তিনি হিমুর বোন নয়, মেকআপ আর্টিস্ট। তিনি আরও ভালো বলতে পারবেন যে, রুফি কখন হিমুর বাসায় গিয়েছেন। আমি যতদূর শুনেছি, দুপুরের পর সেখানে যান রুফি। এরপর হাসপাতালে নিয়ে আসেন তিনি ও মিহির। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হলে হিমুর মোবাইল নিয়ে পালিয়ে যায় রুফি।"

রাফির সঙ্গে হিমুর বিয়ের কথা চলছিল এমনটা উল্লেখ করেছেন ডিএমপির উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোর্শেদ আলমও। তিনি বলেন, "বয়ফ্রেন্ড রাফির সঙ্গে তার বিয়ের কথাবার্তা চলছিল। কয়েকদিন ধরে হুমায়রা হিমুর সঙ্গে রাফির ঝগড়া-বিবাদও হয়েছে। হাসপাতালে হিমুকে ফেলে রাফি পালিয়েছেন। আমরা রাফিকে খুঁজছি। তাকে পেলে জিজ্ঞাসাবাদ করা হবে হুমায়রার মৃত্যুর আসল কারণ কী।"

গতকাল বৃহস্পতিবার বিকেলে নিজ ফ্ল্যাটে  ফ্যানের হ্যাঙ্গারের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় হিমুর দেহ।  এরপর উত্তরায় একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, ২০০৫ সালে ছোটপর্দায় নাম লেখান হিমু। অল্পদিনেই লাভ করেন জনপ্রিয়তা। তার অভিনীত নাটকগুলোর মধ্যে ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’ উল্লেখযোগ্য। চলচ্চিত্রেও অভিনয় করেছেন হিমু। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমায় অভিনয় করেন তিনি। এ ছবিতে অরু চরিত্রে দেখা যায় তাকে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের