সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

ভিভোর সাথে তাহসানের নতুন যাত্রা

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:৫১, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৩:৫২, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

Google News
ভিভোর সাথে তাহসানের নতুন যাত্রা

ভিভোর রঙিন যাত্রায় যুক্ত হয়েছেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান। গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন জনপ্রিয় এই তারকা। দেশে যাত্রা শুরুর অপেক্ষায় থাকা ভিভোর ভি সিরিজের পরবর্তী স্মার্টফোন তুলে ধরবেন তাহসান খান।

ভিভোর ভেরিফাইড ফেইসবুক পেইজের এক পোস্টে এমন বিষয় সামনে আসে তাহসান ভক্তদের মাঝে। নতুন এই যাত্রায় ভক্তদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন জনপ্রিয় এই তারকা।  

সঙ্গীত ও সুর দিয়ে বিনোদন জগতে দারুণভাবে যাত্রা শুরু করেন তাহসান খান। ‘প্রেমাতাল, ‘আলো ‘প্রেম তুমিসহ বিভিন্ন গানে মুগ্ধ করে রেখেছেন গানপ্রেমীদের। তাঁর গড়া এক সময়ের জনপ্রিয় ব্র্যান্ড ‘ব্ল্যাক দারুণ সব গান উপহার দিয়েছে। পরে অভিনয় জগতেও নাম লিখিয়েছেন তাহসান। ‘কাছের মানুষ ধারাবাহিকে দারুণ অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এরপর অসংখ্য নাটকে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। ‘অফবিট, ‘মধুরেণ সমাপয়েৎ, ‘এলিয়েন ও রুম্পার গল্প, ‘এংরি বার্ডসহ একাধিক নাটকে তাহসানের অভিনয় ছিল অসাধারণ। ২০১৯ সালে ‘যদি একদিনএর মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান তাহসান। তাঁর বিপরীতে অভিনয় করেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শুধু তাই নয়, তাহসান জনপ্রিয়তা পেয়েছেন লেখালেখির জগতেও। ২০২১ সালে বইমেলায় প্রকাশ হয়েছে তাঁর প্রথম বই ‘অনুভূতির অভিধান।বইটি বেশ সাড়া ফেলেছিল। সংগীত চর্চা, অভিনয়ের পাশাপাশি তাহসান উচ্চ শিক্ষা নিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্র থেকে। পরে দেশে ফিরে একাধিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন তিনি। শিখছেন এখনও, যুক্ত হয়েছেন সংগীত ও অভিনয়সম্পর্কিত পড়াশোনায়। নিজেকে ছাড়িয়ে নতুনত্বের খোঁজে আছেন এই শিল্পী।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের