বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল ১৩ মার্চ সোমবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:০৭, ১৩ মার্চ ২০২৩

Google News
আজকের রাশিফল ১৩ মার্চ সোমবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোনো নতুন উদ্যোগে যুক্ত হওয়ার আগে আজ সতর্ক হন। আজ আপনি আপনার ভাই বা বোনের কাছ থেকে কোনো কাজে বেশ সুবিধা পাবেন। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। কোনো আকষ্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আজ আপনার মেজাজকে চাঙ্গা করতে তুলবে। কোনো সেমিনার বা প্রদর্শনীতে উপস্থিত থেকে আপনি কিছু নতুন জ্ঞান অর্জন করতে পারবেন।

বৃষ রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। শরীর সুস্থ রাখতে আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আজকের দিনটি আপনার ভালোবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। অপ্রয়োজনীয়ভাবে আজ সময় নষ্ট করবেন না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

মিথুন রাশি: নতুন বন্ধু তৈরি করার আগে আজ অবশ্যই সতর্ক থাকুন। মা অথবা বাবার স্বাস্থ্যের জন্য আজ আপনাকে বিপুল অর্থের ব্যয় করতে হবে। কোনো নতুন কাজ শুরু করার পক্ষে আজকের দিনটি ভালো। আপনি আজ আপনার ভালোবাসার মানুষটির কাছ থেকে কোনো আকর্ষণীয় উপহার পেতে পারেন। কোনো কঠিন সমস্যার মুখোমুখি হয়ে আজ আপনি দ্রুত সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। যার ফলে আপনি লাভবান হবেন।

কর্কট রাশি: মন ভালো রাখতে আজ বন্ধুদের সাথে কিছুটা সময় কাটান। আপনি আজ কোনো দুর্দান্ত সংবাদ পেতে পারেন। যেটি আপনাকে খুশি করে তুলবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো হলেও আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আজ আপনি আপনার বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে থাকা জিনিসপত্রগুলিকে গোছানোর পরিকল্পনা করলেও ব্যস্ততার কারণে তা পারবেন না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

সিংহ রাশি: কর্মক্ষেত্রে দিনটি আজ দুর্দান্ত কাটবে। পাশাপাশি, কোনো কাজে আজ সহকর্মীদের কাছ থেকেও সাহায্য পাবেন। আপনার কোনো বদ অভ্যাসের জেরে আপনি সমস্যায় পড়তে পারেন। মন ভালো রাখতে আজ বন্ধুদের সাথে কিছুটা সময় কাটান। প্রেমের জীবন আজ সুন্দর হবে। পরিবারকে আজ অবশ্যই কিছুটা সময় দিন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

কন্যা রাশি: কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। পরিবারে কোনো নতুন সদস্যের আগমন আজ চরম আনন্দের মূহুর্ত বয়ে আনবে। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। নাহলে পরে অনুতাপ করবেন। আপনি আজ কোনো সৃষ্টিশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। বিবাহিত জীবনে আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি: এই রাশির জাতকেরা আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। সেই সময়টাকে কাজে লাগিয়ে তাঁরা কোনো বই পড়তে পারেন। আজ আপনি কোনো অপ্রত্যাশিত খুশির সংবাদ পেতে পারেন। আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতেও সক্ষম হবেন। কেউ কেউ আজ বিদেশ থেকে চাকরির প্রস্তাব পেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

বৃশ্চিক রাশি: পরিবারের সদস্যরা আজনআপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করে থাকবেন। পাশাপাশি, তাঁদের সাথে দুর্দান্ত সময় কাটবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি আসবে। আপনার কাছে আজ বেশকিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি জিমে গিয়ে শরীরচর্চা করতে পারেন।

ধনু রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। নাহলে লোকসানের সম্মুখীন হবেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে আজ প্রথমে অগ্রাধিকার দিন। আজ আপনার সৃজনশীল দক্ষতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে কোনো অপ্রত্যাশিত পুরস্কারও এনে দেবে। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে।

মকর রাশি: পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আজ আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন এবং সেটিকে সঠিকভাবে কাজেও লাগাতে পারেন। কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। ভালোবাসার মানুষটির সাথে কথা বলার সময়ে মাথা গরম করবেন না। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। বিবাহিত জীবন অবশ্যই সুখের হবে।

কুম্ভ রাশি: বিবাহিত দম্পতিদের সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থব্যয় করতে হতে পারে। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। আজ আপনি আপনার সন্তানের ভবিষ্যতের কথা ভেবে কোনো বিশেষ পরিকল্পনা গ্রহণ করতে পারেন। এই রাশির জাতকেরা আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। সেই সময়টাকে কাজে লাগিয়ে তাঁরা কোনো বই পড়তে পারেন।

মীন রাশি: আজ কাউকে অর্থ ঋণ দেওয়ার চেষ্টা করবেন না। তবে, যদি দিতেই হয় সেক্ষেত্রে লিখিত প্রমাণ রাখুন। নাহলে আপনি সমস্যায় পড়তে পারেন। অবশ্যই আজ কিছুটা বিশ্রাম নেবেন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় অবশ্যই কাটান। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের