রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

বিশ্বে করোনায় মৃত্যু ৪৭৩, আক্রান্ত ২ লাখ ১৮ হাজার ৩১৫ জন

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ০৯:১৩, ২২ নভেম্বর ২০২২

বিশ্বে করোনায় মৃত্যু ৪৭৩, আক্রান্ত ২ লাখ ১৮ হাজার ৩১৫ জন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত একদিনে আরও ৪৭৩ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে শনাক্ত হয়েছে ২ লাখ ১৮ হাজার ৩১৫ জন। এ নিয়ে করোনার শুরু থেকে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪ কোটি ৩১ লাখ ৫০ হাজার ৫০ জন। আর মৃত্যুর সংখ্যা ৬৬ লাখ ২৬ হাজার ৬৩২ জন। 

গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে জাপানে। এরপরই আছে রাশিয়া, দক্ষিণ কোরিয়া ও তাইওয়ান। অন্যদিকে শনাক্তে শীর্ষে জাপান। এরপরই আছে দক্ষিণ কোরিয়া। 

করোনায় আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে মঙ্গলবার (২২ নভেম্বর) এ তথ্য জানা গেছে। 

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুতে শীর্ষে থাকা যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু হয়েছে এবং শনাক্ত হয়েছে ১১ হাজার ১৭১ জন। এ সময়ে দক্ষিণ কোরিয়ায় করোনা শনাক্ত হয়েছে ৪৬ হাজার ১১ জনের। আর মৃত্যু হয়েছে ৪১ জনের। 

জাপানে গত একদিনে করোনায় মৃত্যু হয়েছে ১২২ জনের। আর শনাক্ত হয়েছে ৭৭ হাজার ৭২২ জন। রাশিয়া ৫৯ জনের মৃত্যুর পাশাপাশি করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ২১৭ জন। 

তাইওয়ানে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৩ জনের। আর শনাক্ত হয়েছে ১৬ হাজার ২১৬ জন। এছাড়া ফ্রান্সে এ সময়ে করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ২০৪ জনের। আর এ সময়ে দেশটিতে মৃত্যু হয়েছে ৬ জনের। 

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের